লোকসভা ভোটে বসিরহাট কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসেবে দাড়িয়েছেন সন্দেশখালি ঘটনার প্রতিবাদী তথা গৃহ বধূ রেখা পাত্র। শেখ শাহজাহানের ঘটনায় প্রতিবাদে মুখর হয়েছিলেন রেখা।বারাসতের সভার পর সন্দেশখালির ৫জন মহিলার সঙ্গে দেখাও করেছিলেন মোদি তাদের মধ্যে অন্যতম ছিলেন রেখা পাত্র। বসিরহাটের প্রার্থী হিসেবে শুভেন্দু অধিকারী নিজেই নাকি রেখা পাত্রের নাম উল্লেখ করেছিলেন।এর পর খোদ প্রধানমন্ত্রী সিলমোহর দেন রেখার নামে।

তবে রেখাকে প্রার্থী হিসেবে ঘোষণা করার পর স্থানীয় স্তরে তৈরি হয়েছে দ্বন্দ্ব। এবং সে ব্যাপারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান যে এই ব্যাপারে তার জানা নেই। তিনি আরো বলেন আগামী লোকসভা ভোটে দুটি বড় ইস্যু মানুষের মাথায় রাখা উচিত এর মধ্যে একটি শিক্ষা ক্ষেত্রে দুর্নীতি আর একটি সন্দেশ খালির ঘটনা।

আর এই দুর্নীতির বিরুদ্ধে যিনি লড়াই টা করেছিলেন অবসরপ্রাপ্ত আইনজীবী অভিজিৎ গঙ্গোপাধ্যায় তিনি তমলুক থেকে পদ্ম শিবিরের হয়ে দাড়িয়েছেন।আইনজীবী পদ থেকে ইস্তফা দিয়ে সেচ্ছায় বিজেপি শিবিরের যোগ দেওয়া নিয়ে এখনো তাকে নিতে বিতর্ক অব্যাহত ঘাসফুল শিবিরে।এমনকী বিচারপতি থাকাকালীন তাঁর বিভিন্ন রায় বা নির্দেশ নিয়েও প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস ছাড়াও নানা মহল। বিরোধী দলনেতা আরো বলেন যে চাকরির দুর্নীতি, চাকরি লুঠ, সন্দেশখলীর মা বোনদের ওপর অকথ্য অত্যাচার এসবের ওপর দাঁড়িয়ে নির্বাচন হবে। একদিকে যেমন অভিজিৎ গঙ্গোপাধ্যায় অপরদিকে রেখা পাত্র। এই সিদ্ধান্তকে একদম সঠিক আখ্যা দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

আরো দেখুন:Basirhat:অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার তাবু ভেঙে গুরুতর জখম ২!চাঞ্চল্য বসিরহাটে