বসন্ত ঋতুতে সেজে উঠেছে পরিবেশ, আকাশে-বাতাসে যেন লেগেছে রঙের ছোঁয়া।আর এই হোলি উৎসব বিধান নগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌর পিতা আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান পৌর মাতা মমতা মণ্ডলের তত্বাবধানে এবং সপ্তরথী উদ্যোগে মহাসমারোহে পালিত হলো নওপাড়া ষষ্ঠী তলায় রবিবার সন্ধ্যা ঠিক ৬ টা নাগাদ এই অনুষ্ঠানের আয়োজন করা হয় এদিন।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন,- রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি,তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড সভাপতি তাপস চক্রবর্তী,১২ নম্বর ওয়ার্ড সচিব অষ্টম খামরুই, বিশিষ্ট সমাজসেবী দেবব্রত দাস সহ ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌর পিতা আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান পৌর মাতা মমতা মণ্ডল সহ ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সকল কর্মীবৃন্দদের পাশাপাশি বিশিষ্টজনেরা।

একইসঙ্গে এদিনের অনুষ্ঠানকে আরো মনোরম করে তুলতে নৃত্য এবং সঙ্গীতের আয়োজন করা হয়।শুধু তাই নয়,এদিনের অনুষ্ঠানের মাধ্যমে একে অপরকে নানারকম রঙ দিয়ে রাঙিয়ে,রঙিন হয়ে ওঠেন সকলেই।অর্থাৎ বলা বাহুল্য,ধর্ম বর্ণ নির্বিশেষে আবারও সম্প্রীতির বাতাবরণ বইলো এদিন বিধান নগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডে।

 

আরো দেখুন:Hooghly:অসময়ের বৃষ্টিতে মুখ থুবড়ে পড়ল আলু চাষ!মাথায় হাত হুগলি জেলার গোঘাট ১ নম্বর ব্লকের দীঘরা গ্রামের আলু চাষীদের