দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান।নতুন করে সেজে উঠলো এবার হাতিয়ারা গোট প্রাঙ্গণ।শনিবার সন্ধ্যায় বিধাননগর পৌরনিগম ১৩ নম্বর ওয়ার্ডের পৌরপিতা সিরাজুল হকের উদ্যোগে সাড়ম্বরে উদ্বোধন হলো জলের পাম্প,কবরস্থানের হাই মাস লাইট।এছাড়াও আনুষ্ঠানিকভাবে এদিন উদ্বোধন হলো একাধিক রাস্তার।

এদিনের এই কর্মসূচি পালনে উপস্থিত ছিলেন রাজারহাট নিউটাউনের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের সদস্য আফতাব উদ্দিন,অনুষ্ঠানের মূল উদ্যোক্তা তথা বিধাননগর পৌরনিগম ১৩ নম্বর ওয়ার্ডের পৌরপিতা সিরাজুল হক,বিধাননগর পৌরনিগম ১৫ নম্বর ওয়ার্ডের পৌরপিতা তথা বিধাননগর পৌরনিগমের বিদ্যুৎ দপ্তরের এম আই সি সুজিত মণ্ডল,মেয়র পরিষদ তুলসী সিনহা রায়,উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তারক চক্রবর্তী,বিশিষ্ট সমাজসেবী নিজাম উদ্দিন,সুরাফ মণ্ডল,জিয়ারুল মজুমদার,মহম্মদ সেলিম সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

এদিকে, এদিনের অনুষ্ঠানে উপস্থিত না হয়েও, দূরাভাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা দেন বারাসাতের সাংসদ তথা মহিলা সভানেত্রী কাকলি ঘোষ দস্তিদার এবং রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।

সকল বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে এদিন প্রথমে হাতিয়ারা গোটে জলের পাম্পের উদ্বোধন করা হয়।এরপর দক্ষিণ হাতিয়ারা কবর স্থানের হাই মাস লাইটের সাড়ম্বরে উদ্বোধন করা হয়।এছাড়াও হাতিয়ারা গোট প্রাঙ্গণের দুটি রাস্তার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় এদিন।

একইসঙ্গে জানানো হয়,আগামীদিনে এলাকার উন্নয়নের স্বার্থে আরো একাধিক পরিকল্পনা চলছে।যা খুব শীঘ্রই বাস্তব রূপ পাবে।স্বাভাবিকভাবেই দীর্ঘদিনের চাহিদা পূরণ হওয়ার খুশি এলাকাবাসী।

 

 

আরো দেখুন:Bidhannagar:আগামীকাল বাংলার হুঙ্কারে কম্পিত হবে দিল্লি! তারই প্রস্তুতি সভা বিধাননগর পৌরনিগম ১২নং ওয়ার্ডে