উত্তর ২৪ পরগনা জেলা চেয়ারম্যানের ডাকে হিন্দি প্রকোষ্ঠের জনগর্জন সভা! সভার মাধ্যমে বাংলা পক্ষের সদস্যদের সামনাসামনি হওয়ার চ্যালেঞ্জ জানালেন রাজ্য তৃণমূল হিন্দি সেলের সভাপতি বিবেক গুপ্তা!

ব্রিগেডে আগামী ১০ মার্চ ‘জনগর্জন সভা’ থেকে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগে লোকসভা নির্বাচনের প্রচারের সূচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই জেলায় জেলায় পথে নামছেন তৃণমূল নেতা-কর্মীরা।এরইমধ্যে বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনা জেলা চেয়ারম্যানের ডাকে হিন্দি প্রকোষ্ঠের জনগর্জন সভার আয়োজন করা হয়।

উত্তর দমদমে এই সভা পালন করা হয় এদিন।একইসঙ্গে নারী দিবস উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি এলাকার মহিলাদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়।এবং কেক কেটে পালন করা হয় নারী দিবস।

এদিনের এই কর্মসূচি পালনে উপস্থিত ছিলেন জোড়াসাঁকো বিধানসভার বিধায়ক তথা রাজ্য তৃণমূল হিন্দি সেলের সভাপতি বিবেক গুপ্তা, sc obc সেলের রাজ্যের সাধারণ সম্পাদক তথা উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেসের হিন্দি প্রকোষ্টের ভাইস প্রেসিডেন্ট অমরনাথ প্রসাদ,হিন্দি প্রকোষ্টের চেয়ারম্যান অশোক শর্মা,বারাসাত জেলার হিন্দি সেলের প্রেসিডেন্ট পুষ্পিতা ঘোষ শর্মা সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

এদিনের সভার মাধ্যমে একাধিক বিষয়ে গর্জে ওঠে বিবেক গুপ্তা।একইসঙ্গে তিনি বলেন,- যারাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছে তারা কোনো কিছু পাওয়ার আশায়,বা নিজের কুকর্ম লোকানোর জন্য গেরুয়া শিবিরের আশ্রয় নিচ্ছে।কারণ তৃণমূল দলে লোভীদের কোনো জায়গা নেই।

 

 

আরো দেখুন:Sandeshkhali:মায়ের কোল থেকে শিশুকে ছুড়ে ফেলার অভিযোগ! সার্বিক পরিস্থিতি খতিয়ে দেখতে সন্দেশখালিতে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের ৬ সদস্যের প্রতিনিধি দল

 

 

 

উত্তর দমদম থেকে প্রীতি সিংহ রায়ের রিপোর্ট