রেললাইনে পরে যাওয়া হেডফোন খুঁজতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল দুই স্কুল পড়ুয়ার।কোলাঘাটে এই দুই ছাত্রমৃত্যুর ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে!

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরতাজা দুই ছাত্রের। স্থানীয় সূত্রে খবর, কোলাঘাট থানার ভোগপুর এলাকার কোদালিয়া এবং কোলে পাড়ার বাসিন্দা যথাক্রমে রূপঙ্কর কোলে এবং দিব্যেন্দু সাঁতরা। দুজনেই ভোগপুর কেনারাম হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্র এবং তাদের মধ্যে ছিল প্রগাঢ় বন্ধুত্ব। পরিবারের লোকজন জানান, রূপঙ্করের বাবা ঠাকুর তৈরি করেন। রূপঙ্কর গতকাল ঠাকুরের গহনা কেনার উদ্দেশ্য মেছেদা গিয়েছিল। রাতে বাড়ি ফেরার পথে লোকাল ট্রেন থেকে তার কানে থাকা মোবাইলের হেডফোন ভোগপুর স্টেশনের কাছে রেললাইনে পড়ে যায়। রুপঙ্কর পরে তার সহপাঠী বন্ধু দিব্যেন্দুকে ডেকে নিয়ে মোবাইলের হেডফোন খুঁজতে যায়। রাত সাড়ে ৯ টা নাগাদ রেললাইনে ছুটে আসা হাওড়া থেকে খড়গপুর যাওয়ার মুম্বই গীতাঞ্জলি এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয় ওই দুই স্কুল ছাত্রের।

ওই দুই ছাত্র দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদেরকে খুঁজতে গিয়ে মৃতদেহ দেখতে পান। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে তমলুক তাম্রলিপ্ত মেডিকেল কলেজে ময়না তদন্তের জন্য পাঠায়। জোড়া মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া।

 

আরো দেখুন:Taposh Chatterjee:মাধ্যমিক পরীক্ষার্থীদের জল ফল দিয়ে শুভেচ্ছা জানালেন তাপস চ্যাটার্জি