রাজারহাট বিষ্ণুপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েত সদস্য হাফিজুর রহমান ওরফে লিটনের উদ্যোগে মাধ্যমিক পরীক্ষার্থীদের বিনামূল্যে পরিবহন পরিষেবা প্রদান।

২রা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষা।১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই পরীক্ষা।আর মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে গিয়ে যাতে কোনো অসুবিধায় না পড়ে,তাই বিনামূল্যে পরিবহন পরিষেবা প্রদান করেন রাজারহাট বিষ্ণুপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েত সদস্য হাফিজুর রহমান ওরফে লিটন। প্রথমদিন থেকেই এই পরিষেবা প্রদান করে আসছেন তিনি।

নবাবপুর উন্নয়ন সমিতির সামনে থেকে প্রত্যেকদিন অটো এবং বিভিন্ন গাড়ির মাধ্যমে মাধ্যমিক সেন্টারে পৌছে দেওয়া হচ্ছে পড়ুয়াদের।এবং সেখান থেকে পরীক্ষার শেষে নিয়ে আসা হচ্ছে।তেমনি সোমবারও পড়ুয়াদের নিরাপদে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।পাশাপাশি তাদের সকলকে জল,ফল,পেন,ফাইল সহ বিভিন্ন শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

এদিন হাফিজুর রহমান জানান,- পঞ্চায়েত সদস্য হওয়ার আগে থেকেই তিনি এমন নানা সামাজিক কর্মসূচি পালন করে আসছেন।একইসঙ্গে তিনি আরো জানান,- উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময়ও তিনি এমন ব্যবস্থা করবেন।

 

 

আরো দেখুন:Madhyamik Exam:মাধ্যমিক পরীক্ষার্থীদের সুবিধার্থে দ্বিতীয়দিনে বিনামূল্যে পরিবহন পরিষেবা প্রদান ১২ নম্বর ওয়ার্ডে