গ্রাম পঞ্চায়েত অফিস ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! ৩ দিনের মধ্যে দোষীদের গ্রেপ্তার করা না হলে, বড়সড় বিক্ষোভের হুঁশিয়ারি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর!

গত পঞ্চায়েত নির্বাচনে তমলুকের উত্তর সোনামুই গ্রাম পঞ্চায়েত বিজেপি দখল করে। বিজেপির প্রধান ও উপপ্রধান হয় ওই গ্রাম পঞ্চায়েতের লোক। তার আগে তৃণমূলের দখলে ছিল ওই গ্রাম পঞ্চায়েত। গত মঙ্গলবার বাংলার সাধারণ মানুষের ১০০ দিনের বকেয়া টাকা-সহ বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে তমলুকের উত্তর সোনামুই অঞ্চল তৃনমূল কংগ্রেস ও যুব তৃনমূল কংগ্রেস নিমতৌড়ী স্মৃতি সৌধ থেকে কুলবেড়্যা পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আয়োজন করে। তৃনমূল নেতা সোমনাথ বেরার নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল সংগঠিত হয়। এরপর সভা শেষে তৃনমূলের কর্মী-সমর্থকরা বিজেপির দখলে থাকা উত্তর সোনামুই গ্রাম পঞ্চায়েত অফিসের মধ্যে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ তোলে বিজেপি।

বুধবার পূর্ব মেদিনীপুরের তমলুকের উত্তর সোনামুই গ্রাম পঞ্চায়েত অফিস ভাঙচুরের প্রতিবাদে বিজেপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এই সভায় উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি অঞ্চল অফিসের ভেতরে ঢুকে সমস্ত কিছু পরিদর্শন করে তিন দিনের মধ্যে পুলিশকে ওই দোষীদের গ্রেপ্তার করার নিদান দেন। এমনটা না হলে বড়সড়ো বিক্ষোভ দেখাবেন বলেও জানান শুভেন্দু অধিকারি।

 

আরো দেখুন:পড়াশোনায় আরও উৎসাহিত করতে,বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন!