পৈতে, মাদুলি ফেরত দিচ্ছে না ইডি!কোনো উপায় না পেয়ে বিচারকের কাছে নালিশ মানিকের!উত্তরে কি বললেন বিচারক!

নিয়োগ দুর্নীতি মামলায় তার গ্রেফতারি নিয়ে অনেক জল্পনা তৈরি হয়েছিল। পরে কার্যত মাঝরাতে ইডি দফতরে গ্রেফতার করা হয় তাকে। আপাতত প্রেসিডেন্সি জেলে রয়েছেন নিয়োগ মামলায় অভিযুক্ত বিধায়ক মানিক ভট্টাচার্য। তার স্ত্রী ও পুত্রকেও এই মামলায় গ্রেফতার হতে হয়েছিল। কিন্তু সেই থেকে এখনও পর্যন্ত বেশ কিছু জিনিস নাকি ফেরত দেওয়া হয়নি তাকে। যার মধ্যে রয়েছে আংটি, পৈতে, মাদুলি; যেগুলি নাকি চেয়ে-চিন্তেও পাচ্ছেন না তিনি। হ্যাঁ, মঙ্গলবার নিয়োগ মামলার শুনানিতে বিচারকের কাছে এই অভিযোগই জানাতে দেখা গেল তাকে।

এদিন আদালতে তোলা হলে মানিক ভট্টাচার্য বলেন, “স্যার আমার কিছু বলার আছে। গত বছরের ১০ই অক্টোবর গভীর রাতে ইডি অফিসাররা আমার কিছু ব্যক্তিগত জিনিস নিয়ে নেন।” বিচারক জানতে চান, “কোথা থেকে?” উত্তরে মানিক জানান, “ইডি অফিস থেকে।” বিচারক প্রশ্ন করেন, “আপনি ওখানে ছিলেন?” উত্তরে মানিক বলেন, “হ্যাঁ সেদিন গ্রেফতার হয়েছিলাম। ইডি অফিসাররা ছিলেন। রাত ১২ টা নাগাদ কিছু জিনিস নিয়ে নেন। একাধিকবার বলেছি। বারবার বলছে দিয়ে দেবে।”

পাশাপাশি মানিক আরও জানান, তিনি পিপি-কে বলেছেন। আর এ কথা শোনা মাত্রই বিচারক বলেন, “তাহলে আমাকে আবার বলছেন কেন? নির্দিষ্ট ফোরামে জানান।” সেই সাথে মানিক আবেদন করলে নির্দিষ্ট নির্দেশ দেবেন বলেও জানিয়েছেন বিচারক।

 

আরো দেখুন:সরকারি প্রশিক্ষণ নিয়ে, মাশরুম চাষে পরিবারের অর্থনৈতিক হাল ফেরাচ্ছেন গ্রামের মহিলারা!ঘরে বসেই রোজগার প্রায় ২ হাজার টাকা