অবশেষে টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) বিয়ে। বিদেশিনী বন্ধু ইকার সাথে দূরত্ব বাড়ানোর পরেই সঙ্গীতশিল্পী ও সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। যদিও তার অপর পরিচয় তিনি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।সোমবার খুব সাধারণভাবে নিজেদের বিয়ে সারবেন তারা।

কিন্তু বিয়ে করে যেনো এক ঝামেলাতেই পড়েছেন এই নব দম্পতি। অনুপম রায়ের সাথে বিচ্ছেদের পর পরমব্রতর সাথে পিয়ার সংসার পাতা নিয়ে ট্রোলিং-এর শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখার উপায় নেই। চারিদিকে মিমের ছড়াছড়ি।

এরপরই ২৮ নভেম্বর, মঙ্গলবার শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) কারোর নাম না করে লেখেন, ‘যে যার নিজের বর, বউকে সামলে রাখুন(?) … অন্যের বউ, এক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন। শ্রীলেখা আরও লেখেন, sarcasm (ব্যঙ্গ) আমার দ্বিতীয় ভাষা, এবং এটা একটা শিল্প, যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন।’

শ্রীলেখার (Sreelekha Mitra) পোস্টের কমেন্টে একজন লিখেছেন, ‘সত্যি timeline এ চোখ রাখা যাচ্ছে না। সবার কৌতুহল এত বেশি মাত্রায় তা যে সময়ে সময়ে এমন দৃষ্টিকটু হয়ে পরে, সে ধারণা জ্ঞান মানুষের বোধহয় লুপ্ত হয়েছে সম্পুর্ণ।’

কারোর মন্তব্য, ‘এখানে বিলেতে বাঙালিদের মধ্যে ও দেখলাম মিম শেয়ার,হাসি ঠাট্টা। আলাদা করে বললাম কারণ এর নিজেদের খুব সাংস্কৃতিক রুচি সম্পন্ন ভাবে।’ কেউ মজা করে লিখেছেন, ‘এ আমাদের পরম প্রাপ্তি’।

আরো পড়ুন: Rudranil Ghosh: পরমব্রত ও পিয়ার বিয়ের ট্রোলিং নিয়ে জবাব দিলেন রুদ্রনীল

Image source-Google

By Torsha