সম্প্রতি দাদাগিরি সিজন ১০ এ এসেছিলেন ইচ্ছে পুতুল ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা। তার মধ্যে অন্যতম ছিলেন শমীক চক্রবর্তী (Shamik Chakraborty)। তিনি জানান তার অভিনয়ের অনুপ্রেরণা অমিতাভ বচ্চন। বর্তমানে ধারাবাহিকে মেঘের সাথে একই গুরুজির কাছে গান শেখে জিষ্ণু অর্থাৎ শমীক (Shamik Chakraborty)। তিনি মালদহের হয়ে দাদাগিরি খেলতে এসেছিলেন।

ছেলেবেলায় ক্রিকেট খেলতে গিয়ে সে শুনেছে এই পিচে সৌরভ গঙ্গোপাধ্যায় খেলে গিয়েছে। তাই সম্মান দেখাতে সেই পিচকে প্রণাম করত সে। শমীক একা নয়, সকল খুদে ক্রিকেটারই ওই পিচকে প্রণাম করে প্র্যাক্টিস শুরু করত।

একথা শুনেই স্মৃতিচারণ করে সৌরভ জানান, ‘হ্যাঁ, ১৯৯৪ সালে খেলেছি ওখানে। আমরা ওড়িশার বিরুদ্ধে খেলছিলাম। প্রথম ইনিংসে আমরা পিছিয়ে ছিলাম। দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য আমাদের লক্ষ্য ছিল ৩৪০ রান। আমি অনেক রান করেছিলাম। এখনও মনে আছে খেলার চতুর্থ দিন আমার বোনের বিয়ে ছিল। খেলে পাঁচটার সময় গাড়ি ধরে কৃষ্ণনগর থেকে এসে বোনের বিয়েতে যোগ দিয়েছিলাম, ১৯৯৪..’।

প্রসঙ্গত, দাদাগিরির ১০ নম্বর সিজন শুরুতে শুক্রবার এবং শনিবার রাতে দেখানো হলেও, গত সপ্তাহ থেকে শনি এবং রবিবার সম্প্রচারিত হচ্ছে। এই সপ্তাহে দাদাগিরির মঞ্চে দেখা যাবে ‘আলোর কোলে’ পরিবারের।

আরো পড়ুন: Recipe: বাড়িতে বাচ্ছাদের বানিয়ে নিন নুডলস অমলেট

Image source-Google

By Torsha