বারবার নিজের মন্তব্যের জন্য খবরের শিরোনামে আসেন রনবীর কাপুর (Ranbir Kapoor)। এবার বাবাকে নিয়ে মন্তব্য করে আবারও খবরের শীর্ষে রণবীর (Ranbir Kapoor)। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা “অ্যানিম্যাল” ছবির ট্রেলার। তবে এই চরিত্রের অনুপ্রেরণা নাকি তার বাবা ঋষি কাপুর।

বৃহস্পতিবার ট্রেলার মুক্তির সময়, রণবীর এবং ববি দেওল উভয়েই তাঁদের বাবা, ঋষি কাপুর এবং ধর্মেন্দ্র সম্পর্কে নিজেদের কথা সকলের সঙ্গে ভাগ করেছেন।

রণবীর জানিয়েছেন, ‘যখনই আমি সন্দীপের সঙ্গে দেখা করতাম, আমি ওকে আমার চরিত্রের জন্য একটি রেফারেন্স দিতে বলতাম। আমি এই ধরণের চরিত্র আগে কখনও করিনি বা অনুভবও করিনি। হয়তো অবচেতন ভাবে আমি আমার বাবাকে স্মরণ করছিলাম। উনি যেভাবে কথা বলতেন, যেভাবে খুব আবেগপ্রবণ হয়ে পড়তেন, আবার অভিনয়ের সময় আক্রমণাত্মক হয়ে উঠতেন, সবটাই বারে বারে মনে পড়ছিল। তাই এই ছবির শ্যুটিংয়ের আমি আমার বাবার কাছ থেকেই চরিত্রে অভিনয়ের শিক্ষা নেওয়ার চেষ্টা করেছি।’

প্রসঙ্গত, তার বাবার সাথে তার সম্পর্কের দূরত্ব নিয়ে প্রায়ই কথা বলেছেন। একদিন তিনি জানালেন বাবা মার মধ্যে অশান্তি তার জীবনে নানা প্রভাব ফেলেছে। অবশ্যই তিনি বাবাকে ভালোবাসতেন এবং শ্রদ্ধা করতেন। তবে তাদের মধ্যে যে দূরত্ব ছিল তা অবিলম্বে স্বীকার করে নেন রণবীর।

আরো পড়ুন: SBI:চাকরিপ্রার্থীদের জন্য বড় সুযোগ! বিপুল শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল SBI!

Image source-Google

By Torsha