নিত্য দিন ঘটছে দুর্ঘটনা!তমলুক মহকুমা শাসকের নিকট ডেপুটেশন প্রদান করল তমলুক শহর টোটো ইউনিয়ন চালকরা!

প্রতিনিয়ত বাড়ছে টোটোর সংখ্যা৷ফলে রাজ্য সড়ক হোক কিংবা জাতীয় সড়কে ঘটছে দুর্ঘটনা।আর সেই দুর্ঘটনা এড়াতে উচ্চ আদালত ও পরিবহন দপ্তরের আদেশ অনুসারে জাতীয় সড়ক ও রাজ্য সড়কে টোটো চলাচল অবৈধ ঘোষণা করা হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার সদর শহর তমলুকে রয়েছে মেডিকেল কলেজ, তাম্রলিপ্ত মহা বিদ্যালয় ও বেশ কয়েকটি উচ্চ বিদ্যালয়, সহ একাধিক নার্সিংহোম এবং গুরুত্বপূর্ণ কয়েকটি অফিস।তমলুক শহরে যদি রাজ্য সড়কে টোটো চলাচল বন্ধ হয় তাহলে সমস্যায় পড়বেন সাধারণ মানুষেরা তেমনি অপর দিকে ক্ষতির সম্মুখীন হবে টোটো চালকেরা। তাই সমস্ত দিক আলোচনার জন্য তমলুক সহ টোটো চালক ইউনিয়নের পক্ষ থেকে তমলুক মহকুমা শাসকের অফিসে প্রতিনিধি মূলক ডেপুটেশন দেওয়া হয় এদিন।

এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহকুমা শাসকের প্রতিনিধি ও পূর্ব মেদিনীপুর জেলা ট্রাফিক পুলিশের প্রতিনিধিরা।

এই বিষয়ে তমলুক টোটো ইউনিয়নের সভাপতি চঞ্চল খাড়া জানান,- আগামী সোমবার তমলুক মহকুমা শাসকের অফিসে আইনকে মান্যতা দিয়ে টোটো চলাচলের বিষয়ে আলোচনা হবে।এবং সেই পর্যন্ত তমলুক শহরে টোটো চলাচল নিত্য দিনের মতোই স্বাভাবিক থাকবে।

 

আরো দেখুন:China H9N2 Case:করোনার পর এবার ‘রহস্যময়’ নিউমোনিয়া মহামারির প্রাদুর্ভাব! চিনে প্রবল সংক্রমণ! ভারতেও কি ঝুঁকি?জেনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতামত