অভিষেককে ফের নোটিশ ইডির!তাহলে কি, রেশন দুর্নীতিতেও নাম জড়াতে চলেছে অভিষেকের?বৃহস্পতিবার সাত সকলেই হাজিরা দেওয়ার নির্দেশ!কিন্তু, হঠাৎ কেন ডেকে পাঠানো হল তাকে?

পুজো মিটতেই ফের সক্রিয় ইডি। নিয়োগ দুর্নীতি মামলায় আবারও তলব তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-কে। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ তাকে হাজিরা দিতে হবে। দলীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দেবেন তিনি। সূত্রের খবর, মঙ্গলবার রাতেই অভিষেককে নোটিস পাঠিয়েছে ইডি।

তবে এই প্রথম নয়, এর আগেও গত ৩রা অক্টোবর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি। কিন্তু সেই সময় দিল্লিতে কর্মসূচি থাকায় ইডি দফতরে হাজিরা দেননি অভিষেক। এরপর ফের অভিষেকের কাছে নতুন করে সমন পাঠায় ইডি। প্রথমে কয়লা-কেলেঙ্কারি ও পরে নিয়োগ দুর্নীতির মামলায় এর আগেও অভিষেককে তলব করেছিল ইডি। এমনকি, তার পুরো পরিবারকেও ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় সংস্থা। অভিষেকের পাশাপাশি তার স্ত্রী, বাবা-মা পুরো পরিবারকেই তলব করে কেন্দ্রীয় সংস্থা। এখানেই থেমে থাকেনি, এরপরেই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলার জিজ্ঞাসাবাদের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আত্মসহায়ক সুমিত রায়কেও নোটিস পাঠিয়েছিল ইডি। তৃণমূলের দাবি, উদ্দেশ্যপ্রণোদিতভাবেই অভিষেককে বারবার হেনস্থা করা হচ্ছে। এই নিয়ে মুখ খুলেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-ও।

 

আরো দেখুন:Dengue Campaign:বিধায়ক তাপস চ্যাটার্জির অভাবনীয় উদ্যোগে ও ১ থেকে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের সহযোগিতায় শ্যামা পূজার আগে ৫০ টি ক্লাবের যৌথ উদ্যোগে ডেঙ্গু অভিযান