মিলল না জামিন। ফের সাত দিনের ইডি হেফাজত প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। রেশন দুর্নীতিতে গ্রেফতার মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে ইডি হেফাজতে পাঠাল ব্যাঙ্কশাল আদালত। ১৩ নভেম্বর তাঁকে ফের আদালতে পেশ করবে ইডি।

এদিনের সওয়াল জবাবের সময়ে জ্যোতিপ্রিয় আইনজীবী আদালতে দাবি করেন, আগের দিন আদালত নির্দেশ দিয়েছিল বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর যাতে কমান্ড হসপিটাল মেডিক্যাল বোর্ড গঠন করে।কিন্তু আইনজীবী অভিযোগ করেন, কমান্ড হাসপাতালে এখনও পর্যন্ত সেই বোর্ড গঠন হয়নি।

যদিও তদন্তকারী আধিকারিক ম্যাজিস্ট্রেটের কাছে দাবি করেন, মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

এরপরই ইডি-র আইনজীবী বলেন, মন্ত্রীকে আরও জেরার প্রয়োজন রয়েছে। বেশ কিছু তথ্য তদন্তে উঠে এসেছে। সেগুলিকে যাচাই করার প্রয়োজন।

জ্যোতিপ্রিয় আইনজীবী অবশ্য তার ভিত্তিতে আদালতে মন্ত্রীর জামিনের জন্য সওয়াল করেননি। বরং বলেন, “আমরা মনে করছি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তদন্ত দ্রুততার সঙ্গে শেষ হোক।”

যদিও মন্ত্রীকে আরও ৭ দিন ইডি হেফাজতে পাঠাল আদালত। ১৩ নভেম্বর ফের আদালতে পেশ করার নির্দেশ দেওয়া হয়েছে।

তবে এদিন আদালত থেকে বেরিয়ে একেবারে অন্য মেজাজে দেখা গেল জ্যোতিপ্রিয় মল্লিককে। হাবভাবই আলাদা ‘মন্ত্রীমশাই’য়ের। ডান হাত তুলে (এক্কেবারে অভিনেতা সুলভ ভাব) বালু বললেন, “সাতদিন বাদে আবার আসছি।”এখন এই দুর্নীতি কান্ড কোন দিকে মোড় নেয়,শেষ পর্যন্ত মন্ত্রী জেল থেকে ছাড়া পায় কিনা,সেদিকে নজর সবার!

 

আরো দেখুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন চিকেন চাপ