ত্রাণের সামগ্রী নিয়ে কালোবাজারি! হাটের মধ্যে বিক্রি হচ্ছে সরকারি ত্রিপল!বিক্রি করছে স্বয়ং তৃণমূল পরিচালিত উত্তর চন্ডিপুর পঞ্চায়েতের উপপ্রধানের পরিবারের সদস্য!তুমুল শোরগোল মালদায়!

বর্তমানে রেশন দুর্নীতি মামলা নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি।এরইমধ্যে এবার মালদার মানিকচক এলাকার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।ভাইরাল ভিডিওতে দেখা যায়,উত্তর চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান নাসির শেখের জামাই রেফাল শেখ ভুতনির উত্তর চন্ডিপুর অঞ্চলের চম্পানগর হাটে সরকারি প্রাণের ত্রিপল ৮০০ টাকা জোড়া দামে সাইকেলে করে বিক্রি করছেন। এমনকি হাটের গ্রাহকরা তার কাছে দামদর করে সেই ত্রিপল কিনেও নিচ্ছেন।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল শোরগোল পড়ে গিয়েছে।প্রশ্ন উঠছে,সরকারি ত্রাণের ত্রিপল যেখানে দুঃস্থ ও ভাঙ্গন কবলিতরা পাচ্ছে না,সেই জায়গায় প্রশাসনের নজর এড়িয়ে খোলা বাজারে কীভাবে বিক্রি হচ্ছে এই ত্রিপল গুলি?

যদিও এই ঘটনা সম্পর্কে তেমন কোনো সদুত্তর দিতে পারেনি উত্তর চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান নাসির শেখ।এখন এই ঘটনা কোন দিকে মোর নেই সেটাই দেখার!

 

 

আরো দেখুন:Bank Holiday:নভেম্বর মাসে দেশে মোট ১৫ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক!কবে কোন রাজ্যে বন্ধ ব্যাঙ্ক?আজকের প্রতিবেদনে জানুন সম্পূর্ন তালিকা