আসন্ন ক্রিকেট বিশ্বকাপে (ICC World Cup) নাও থাকতে পারেন শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে খেলা মিস করতে হতে পারে এই তারকা স্পিনারকে। তবে শ্রীলঙ্কা ক্রিকেট তার সুস্থতা ত্বরান্বিত করার চেষ্টা করছে।

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে চোট পেয়েছিলেন হাসরাঙ্গা। এই ইনজুরির কারণে এশিয়ান কাপ থেকে ছিটকে গেলেন তিনি। শ্রীলঙ্কা ক্রিকেটের মেডিক্যাল টিমের প্রধান অর্জুন ডি সিলভা বলেছেন, “একজন বিদেশি চিকিৎসকের সাথে আলোচনা চলছে। হাসারাঙ্গার অস্ত্রোপচারের প্রয়োজন হবে কিনা সেটাই দেখা বাকি। অস্ত্রোপচারের প্রয়োজন হলে তাকে অন্তত তিন মাস বিশ্রামে থাকতে হবে। এই মুহূর্তে পরিস্থিতি ভালো নয়, বিশ্বকাপে নামা খুবই কঠিন।”

হাসারাঙ্গা না থাকলে শ্রীলঙ্কার বোলিং বিভাগ রক্তশূন্য হয়ে পড়বে বলে মনে করা হচ্ছে। গত দুই টি-টোয়েন্টি বিশ্বকাপে সেরা ব্যাটসম্যান হয়েছেন হাসারাঙ্গা। শ্রীলঙ্কা এখনো তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেনি। অর্জুন ডি সিলভা বলেছেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড হাসারাঙ্গাকে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ কিছু ম্যাচের জন্য সুস্থ করে তোলার জন্য কঠোর পরিশ্রম করছে।

তিনি বলেছেন, “হাসারাঙ্গা আমাদের বোলিংয়ের গুরুত্বপূর্ণ অস্ত্র। গুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচের জন্য হাসারাঙ্গাকে সুস্থা করে তোলা যায় কিনা, সেটাই আমরা দেখছি।” হাসারাঙ্গার পাশাপাশি দুষ্মন্ত চামিরাও বিশ্বকাপে অনিশ্চিত।

আরও পড়ুন:Weather Update: দক্ষিণবঙ্গে আবহাওয়ার বিরাট পরিবর্তন!

By Sk Rahul

Senior Editor of Newz24hours