বিধায়ক পবন সিংয়ের নামে ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে জালিয়াতির অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় টাকা তোলার অভিযোগ। বিষয়টি প্রকাশ্যে আসতেই তোলপাড় ভাটপাড়া। পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

জানা যায়, চলতি মাসের ১২ তারিখ ভাটপাড়ার বিধায়ক পবন কুমার সিং নিজের অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে তার নামে খোলা একটি ফেক ফেসবুক একাউন্টের ছবি পোস্ট করেন। যেখানে পরিষ্কারভাবে ফেক অ্যাকাউন্ট(Fake Account) থেকে মানুষের কাছ থেকে টাকা চাওয়ার ছবি দেখা যাচ্ছে।

গোটা ঘটনাটি বিধায়ক পবন সিং- এর (MLA Paban Singh)নজরে আসার পরেই ১৩ই সেপ্টেম্বর জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।যদিও তিনি বিশেষ কাজে রাজ্যের বাইরে থাকলেও তার অনুগামীরা গোটা ভাটপাড়া অঞ্চল জুড়ে সকলকে সাবধান থাকার প্রচার করেন। যদিও ১ সপ্তাহের বেশি সময় অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও পুলিশের তরফ কোন সেরকম কোন সদুত্তর পাওয়া যায়নি বলেই মনে করেন বিধায়ক।

তিনি বলেন, সকলকে সচেতন করতে চাই এই ফেক অ্যাকাউন্ট বিষয় নিয়ে। থানার আধিকারিকের সাথে কথা হয়েছে। তিনি সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। সাইবার ক্রাইম(Cyber Crime) এই ঘটনা তদন্ত শুরু করেছে। কে বা কারা এই অপরাধের সঙ্গে যুক্ত তাদের এখনো চিহ্নিত করতে পারেনি পুলিশ।