১৬ই আগস্ট থেকেই সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) শরীর নিয়ে চিন্তায় ছিলেন তার অনুরাগীরা। ফেসবুকে পরিচালক লেখেন, “অন্ধকার হয়ে যাচ্ছে, এতটাই অন্ধকার যে কিছুই দেখা যাচ্ছে না…”। এরপর থেকেই তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে নানা প্রশ্ন করতেন থাকেন নেট নাগরিকরা।

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দেন পরিচালক। লেখেন, “জল রাস্তায় হয় ডেঙ্গু, আর কমে যায় তাই প্লেটলেট #Confirmed।”

এরপরেই অপর্ণা সেন লেখেন, “টেক কেয়ার রিজু! আমার ডেঙ্গু হয়েছিল আর জানি দুর্বল করে দেওয়ার মতো। আশা করি তুমি নার্সিং হোমে ভরতি হয়েছো।”

এর উত্তরে সৃজিত (Srijit Mukherji) জানান যে তিনি হসপিটালে এখনো ভর্তি হননি। রবিবার রক্তের প্লেটলেট পরীক্ষার পর তার রেজাল্ট দেখে তবেই সিদ্ধান্ত নেবেন। এরপর তাকে নিজের শরীরের খেয়াল রাখার পরামর্শ দেন অপর্ণা সেন।

“ডেঙ্গিকে লেঙ্গি মেরে সুস্থ হয়ে ওঠো!”, সৃজিতের আরোগ্য কামনা করে লিখেছেন সংগীত পরিচালক জয় সরকার। “খেয়াল রেখো, সব ঠিক হয়ে যাবে”, লেখেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ও ডেঙ্গু পরীক্ষা করিয়েছিলেন। সেকথা জানিয়ে লেখেন, “জলদি সুস্থ হয়ে ওঠো, আমার রিপোর্ট নেগেটিভ এলো আজকে!”

তবে শোনা যাচ্ছে আপাতত তিনি সুস্থ আছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাড়িতেই বিশ্রামে রয়েছেন। এখন আর তাকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন নেই।

আরো পড়ুন: Recipe: বাদাম ক্ষীর বানিয়ে বাড়ির সকলকে চমকে দিন

Image source-Google

By Torsha