আর কয়েক দিনের অপেক্ষা!তারপরই মর্তে আগমন ঘটবে মা দুর্গার।ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জায়গা শুরু হয়েছে দূর্গা উত্‍সব কমিটি গুলির খুঁটি পুজো অনুষ্ঠান।তেমনি সোমবার খুঁটি পূজার মাধ্যমে ঢাকে কাঠি দিয়ে প্রত্যেক বছরের মতো এ বছরও সাড়ম্বরে সম্পন্ন হলো আনন্দ উৎসব নেতাজি তরুণ সংঘের দুর্গাপুজোর প্রস্তুতি।

সূত্রের খবর,এবছর তাদের পুজো ৪৪ তম বর্ষে পদার্পণ করেছে।মূলত,প্রতিবছরের মতো এ বছরও তাদের পুজোয় থাকছে নতুনত্বের ছোঁয়া।জানা গিয়েছে, কেজিএফের আদলে গড়ে তোলা হবে এবছর তাদের এই পুজো।

সোমবার শুলংগুরি কলোনী পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জাকজমোকপূর্ন ভাবে সম্পন্ন হয় এবছর তাদের এই খুঁটি পুজো অনুষ্ঠান।যেখানে উপস্থিত ছিলেন রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি,জ্যাংড়া হাতিয়ারা ২ নম্বর পঞ্চায়েতের নব নির্বাচিত প্রধান রীতা গাইন,পঞ্চায়েত সদস্য তথা পুজো কমিটির সম্পাদক করুণা রায়,ক্লাবের সম্পাদক রাহুল বিশ্বাস সহ বিশিষ্টজনেরা।

পুজো কমিটির উদ্যোক্তারা এদিন জানান,- গত বছর কেদারনাথের আদলে গড়ে তোলা হয়েছিল তাদের এই পুজো।এবছর কেজিএফের আদলে সাজিয়ে তোলা হবে।তাদের কথায়,- প্রতিবছরই তাদের পূজোয় উপচে পড়ে মানুষের ভিড়।আর এই বছর সেই ভিড় দ্বিগুণ হবে।

সব মিলিয়ে এদিনের এই খুঁটি পুজো অনুষ্ঠানকে কেন্দ্র করে সাধারণ মানুষদের পাশাপাশি প্রবীণ নাগরিকদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো!

 

 

আরো দেখুন:Asia Cup 2023: এশিয়া কাপের জন্য দল ঘোষণা করলো ভারতীয় ক্রিকেট বোর্ড