মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পরামর্শে এই পরিবর্তন করেছেন শিবম দুবে (Shivam Dube)। এমনটাই স্বীকার করলেন প্রতিশ্রুতিশীল এই ক্রিকেটার। দেওধর কাপে পশ্চিমাঞ্চলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে দুবে। উত্তরাঞ্চলের বিপক্ষে একসময় পশ্চিমাঞ্চল ১২২ রানে ৪ উইকেট হারায়। কিন্তু দুবের ৭৮ বলে ৮৩ রান খেলার ফলাফল নির্ধারণ করে।

গতকাল ঘোষণা করা হয় আয়ারল্যান্ড সফরের দল। দুবেকে (Shivam Dube) দলে ডাকা হয়েছে। বিসিসিআই টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ধোনির প্রভাব নিয়ে কথা বলেছেন শিবম দুবে (Shivam Dube)। তিনি বলেছেন, “আমি সবকিছু ব্যাখ্যা করতে পারব না। আমার খেলা অনেক বদলে গেছে। এখন আমি শিখেছি কিভাবে ম্যাচ শেষ করতে হয়। আমি এটাও শিখেছি কিভাবে বিভিন্ন পরিস্থিতি মোকাবিলা করতে হয়, কিভাবে বিভিন্ন ধরনের বোলারদের মোকাবিলা করতে হয়। এই জিনিসগুলি সবচেয়ে গুরুত্বপূর্ণ। আরও অনেক কিছু আছে। আমি সম্ভবত সেগুলির নাম বলতে পারব না। আমি ধোনির কাছ থেকে ভাল পরামর্শ পেয়েছি।”

এবারের আইপিএলে বেশ ভালো পারফর্ম করেছে দুবে (Shivam Dube)। দুবে দলের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি ১৬টি ম্যাচে ৪১৮ রান করেছেন। এশিয়ান গেমসের দলে যোগ দেওয়ার জন্যও দুবেকে আমন্ত্রণ জানানো হয়েছিল। নিজের লক্ষ্যও স্থির করে ফেলেছেন। শিবম দুবে বলেছেন, “আমার লক্ষ্য ব্যাট এবং বল হতে ম্যাচ শেষ করা। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়, আমাকে যে ভূমিকা পালন করতে বলা হয়, আমি তা পালন করি।”

আরও পড়ুন:Weather Update: গভীর নিম্নচাপ থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours