কৃষ্ণপুর মাঝেরপাড়া স্কুল প্রাঙ্গণে পূর্ণিমা নস্করের উদ্যোগে একুশে জুলাইয়ের (21th July) প্রস্তুতি সভার আয়োজন!

বর্তমানে জোরকদমে ২১ জুলাইয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল। শাসকদল সিদ্ধান্ত নিয়েছে, এবারের পঞ্চায়েত নির্বাচনের বিজয় উৎসব পালন করা হবে ওইদিনই। পাশাপাশি এই মঞ্চ থেকে কেন্দ্রের মোদী সরকার হঠানোর ডাক দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে আগামী লোকসভা নির্বাচনে কংগ্রেস-সিপিএমের সঙ্গে কি অবস্থান নেবে তৃণমূল কংগ্রেস? শহিদ দিবসে সে প্রসঙ্গে কি বক্তব্য রাখবেন মমতা, সেদিকেও লক্ষ্য থাকবে রাজনৈতিক পর্যবেক্ষক মহলের।

প্রতিবার অন্তত একমাস আগে ২১ জুলাইয়ের প্রস্তুতি শুরু করে দেই তৃণমূল। কিন্তু এবছর পঞ্চায়েত ভোট থাকায় সেই প্রস্তুতি করে ওঠা সম্ভব হয়নি। তাই পঞ্চায়েত মিটতেই জোরকদমে প্রস্তুতি শুরু করেছে শাসকদল।তেমনি রবিবার কৃষ্ণপুর মাঝেরপাড়া স্কুল প্রাঙ্গণে বিধাননগর পৌরনিগম ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পূর্ণিমা নস্করের উদ্যোগে একুশে জুলাইয়ের প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

এদিনের এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, দমকল মন্ত্রী সুজিত বসু, মেয়র কৃষ্ণা চক্রবর্তী, দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী,রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সি,তৃণমূল সাংসদ সৌগত রায় সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলর এর পাশাপাশি বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

 

আরো দেখুন:Durgapuja:খুঁটি পুজোর মধ্য দিয়ে আটঘোড়া নপাড়া বারোয়ারী পরিচালিত সার্বজনীন দুর্গোৎসবের কাউন্টডাউন শুরু