বিরাট কোহলিকে (Virat Kohli) আর ‘ফ্যাব ফোরে’-এ দেখা যাচ্ছে না। নিজের ইউটিউব চ্যানেলে এমনই মন্তব্য করেছেন ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া।

জানা যায়, দ্য ফেবুলাস ফোর, এই তালিকায় ছিলেন চার তারকা। তাদের মধ্যে কোহলিও ছিলেন। কিন্তু টেস্ট ক্রিকেটে দীর্ঘ সময় বাইরে ছিলেন কোহলি (Virat Kohli)। এ কারণেই আকাশ চোপড়া মনে করেন কোহলি ‘ফ্যাব ফোরের’ তালিকা থেকে ছিটকে গিয়েছেন। ফ্যাব ফোরের পরিবর্তে ফ্যাব থ্রি হওয়া উচিত। এই তালিকায় থাকা উচিত পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজমের।

আকাশ চোপড়া (Akash Chopra) বলেছেন, “কেন রুট এবং জো রুট সম্পর্কে কোন সন্দেহ নেই। স্টিভ স্মিথ প্রতি খেলায় গড়ে ৫০ পয়েন্ট এবং সম্প্রতি ৬ স্কোর করেছেন। তাকে নিয়ে কোন প্রশ্ন নেই। ডেভিড ওয়ার্নার এবং বিরাট কোহলির যা ফর্ম তাতে ওরা এখনও ‘ফ্যাব ফোরে’ নেই। তবে এই মুহূর্তে কোনও ফ্যাব ফোর নেই। ফ্যাব থ্রি রয়েছে।”

আকাশ চোপড়া মনে করেন বাবর আজম ফ্যাব থ্রিতে জায়গা পাওয়ার যোগ্য। আকাশ চোপড়া বলছেন, “জো রুট, কেন উইলিয়ামসন এবং স্টিভ স্মিথ সবাই তালিকায় রয়েছেন। কিন্তু কোহলি তালিকা থেকে ছিটকে গিয়েছে। ওয়ার্নারও ছিটকে গিয়েছেন। কোহলি হয়তো এই তালিকায় ফিরে আসবেন কিন্তু আমি নিশ্চিত নই যে ওয়ার্নার থাকবেন কিনা। আমি মনে করি ওয়ার্নারের ক্রিকেট ক্যারিয়ার এবার শেষের পথে।”

আরও পড়ুন: Panchayet Election:ফের ভোটের বলি আরও ১!অভিযোগের তীর শাসক দলের দিকে

By Sk Rahul

Senior Editor of Newz24hours