‘আবার প্রলয়’এর ট্রেলার প্রকাশ্যে আসবার পরেই রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Banerjee) তার সোশ্যাল মিডিয়ায় লেখেন- ‘যে একদা কপি করিত, সে আজও কপি করে। শুধু তামিল ছেড়ে স্যাক্রেড গেমসের পঙ্কজ ত্রিপাঠীর লুক কপি করে। এটাই যা…।’ বোঝাই যাচ্ছে কার দিকে ইঙ্গিত করেছেন রাহুল। কিন্তু যে রাজের হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রাখলেন আজকে তাকেই এমন কটাক্ষ কেনো করছেন রাহুল (Rahul Banerjee)?

ইন্ডিপেনডেন্ট বেঙ্গলকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল বলেন, ‘আমি ইঙ্গিত করিনি, আমি রাজকে উদ্দেশে করেই বলেছি। লোকে বলছে আমি যার সঙ্গে শুরু করেছি তাকে নিয়ে এ-সব কেন বললাম। সবার প্রথম কথা, যদি শুরু করেও থাকি, তাহলেও যেটা কপি সেটা তো কপিই।’

এরপরই রাজের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ করে রাহুল বলেন, ‘লোকের স্মৃতি তো খুব কম, আমি মনে করিয়ে দিচ্ছি। ২০০৮-এর অগস্টে আমাদের ছবি (চিরদিনই তুমি যে আমার) রিলিজ করে। ২০০৯-এর জানুয়ারি মাসে বাংলার সর্বাধিক প্রচারিত দৈনিকে সাক্ষাৎকার দেন এবং বলেন- রাহুল একটা অসৎ ছেলে।

রাহুল খুব খারাপ একটা মানুষ। আমি ভবিষ্যতে ওকে কোনও কাজ তো দেবই না। আমি চাইব না ওকে কেউ নিক, এটা উনি বলেন। আমার বাবা তখন বেঁচে। উনি খুব আঘাত পান। ওই সংবাদপত্র সবার বাড়িতে যায়, সবার সামনে উনি আমাকে অসৎ বলে দিলেন’।

শুধু তাই নয়, রাহুল বলেন, ‘সেই ঘটনার পর ১৫ বছর আমি ইন্ডাস্ট্রিতে টিকে রয়েছি। আর যাই হোক আমাকে অন্যকেউ অসৎ বলেনি। অনেক পরিচালক আমাকে বহুবার কাস্ট করেছেন। আমি নিজেকে প্রতিষ্ঠিত করেছি নিজের চেষ্টায়। ১৫ বছর ধরে কেউ ঘি খেতে পারে না। এখন আর চিরদিনর হাওয়ায় রাহুল ভেসে বেড়াচ্ছে না’।

রাজের সেই সাক্ষাৎকারের পর ডিপ্রেশনের শিকার হন অভিনেতা। তিনি বলেন, ‘আমি যদি গ্রামের একটা ছেলে হতাম, এই শহরে একা এসে স্ট্রাগল করতাম, আমার যা ডিপ্রেশন হয়েছিল সেই সময়।

যদি আমার বাবা-মা পাশে না থাকত, প্রিয়াঙ্কা পাশে না থাকত তাহলে এই শহরে একটা সুশান্ত সিং রাজপুত হতে পারত’। ১৫ বছর পরেও রাজের কটাক্ষ ভুলতে পারেননি রাহুল, তাঁর কথায়- ‘উনি আমাকে আঘাত করেছিলেন, আমি অপেক্ষা করেছিলাম’।

তবে ব্যাক্তিগত ভাবে এই নিয়ে কেনো রাজের সঙ্গে কথা বলেননি রাহুল? এর উত্তরে তিনি বলেন রাজ যা বলেছেন তা তো ৮ কোটি মানুষ পড়েছে, তাই ব্যক্তিগতভাবে ক্ষমা চাইলেও সেটা বদলে যাবে না।

আরো পড়ুন: Tejasswi Prakash: স্কুল লাইফে ইভটিজিংয়ের স্বীকার হয়েছিলেন তেজস্বী, জানালেন সেই ভয়ানক অভিজ্ঞতার কথা

Image source-Google

By Torsha