অভিনয়ের দক্ষতা ও স্টাইল সেন্সের দিক থেকে টেলিভিশন জগতের বরাবরের জনপ্রিয় মুখ হলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। বিগ বস ১৫ তে বিজয়ী হন তিনি। বর্তমানে তাকে নাগিন ৬ তে অভিনয় করতে দেখা যাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ভয়ানক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনেন তেজস্বী প্রকাশ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্কুলে পড়াকালীন ইভটিজিং এর স্বীকার হয়েছিলেন তিনি, সেই অভিজ্ঞতাই তুলে ধরেন। তেজস্বী (Tejasswi Prakash) বলেন, ‘আমি দশম শ্রেণিতে শেষ করার পরে, আমার প্রিয় বন্ধুর সঙ্গে মিলে জগিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলাম। জগিং শেষে আমরা চিকেন প্যাটিস খেতাম। বন্ধুর বাড়ি আগে পড়ত, তাই একদিন জগিং শেষে ও বাড়ি চলে গেল। আমিও তারপর বাড়ি ফিরছিলাম।

হঠাৎ সেখানে দুটি ছেলে আমাকে পাশ কাটিয়ে গেল। তখন বাজে সকাল ৬টা, রাস্তায় তেমন ভিড় ছিল না। এরপর ওই ছেলে দুটি আবারও বাইক নিয়ে ফিরে এসে আমার পিছু নেয়। নিজেদের মধ্যে ফিসফাস করতে থাকে। আমি বিপদ বুঝে সামনে বিল্ডিংয়ের দিকে ছুটে যাই। প্রথমে গার্ড আমাকে আটকায়, তারপর ওঁকে বুঝিয়ে বাগানে গিয়ে লুকিয়ে বসি। আধঘণ্টা পড়ে বাড়ি ফিরি।’

তেজস্বীবলেন, ‘আরও একদিন আমার মনে হয়েছিল, যে বাইকের ছেলেরা আমার উপর নজর রাখছে। তাই আমি বুঝে নিজের বাড়িতে না ঢুকে বন্ধুর বাড়িতে ঢুকি। কারণ, আমার বাড়িতে শুধু আমার মা ও ভাই থাকতেন।

আর বন্ধুর বাড়িতে অনেকে থাকতেন। তাই এই বুদ্ধিটা বের করি। কারণ, বন্ধুর বাড়ির কাছে গেলে ওর দাদারা বাকিটা বুঝে নিত। দুর্ভাগ্যবশত সেদিন আমি জিন্স আর টি-শার্ট পরে ছিলাম। আর বন্ধুর বাড়ি থেকে যখন বের হই তখন সন্ধ্যে হয় গিয়েছে।’

আরো পড়ুন: BJP:বিজেপির বুথ সভাপতিকে বেধড়ক মারধর!কাঠগোড়ায় তৃণমূল

Image source-Google

By Torsha