বর্তমানে গানের ইন্ডাস্ট্রিতে সেরা হলেন অরিজিৎ সিং। তিনি গান ধরলেই সেই গান যে হিট হবে তা প্রায় সকলেরই জানা। কিন্তু তা স্বত্বেও নিজের সহকর্মীদের প্রতি কখনোই তার কোনরকম বিরূপ বা অহংকারমূলক আচরণ দেখা যায়নি। কিন্তু এসবের পরেও বারবার তার সিনিয়র গায়কদের সাথে তার তুলনা টানা হয়। যা একেবারেই ভালো লাগেনা তার।

এদিন টুইটারে অরিজিৎ (Arijit Singh) লেখেন- ‘শেষবারের জন্য বলছি… শ্রেয়া ঘোষাল কিংবদন্তি, ওঁকে অপমান করা বন্ধ করুন। সোনু নিগম আমার আইডল, ওঁনার সঙ্গে আমার তুলনা এখনই বন্ধ হোক। কেকে আমার মেন্টর ছিলেন, আমি ওঁনার কাছ থেকে শিখেছি কীভাবে গানের মধ্যে আবেগ ঢালতে হয়। মোহিত চৌহান (বাবাজি) এমন একজন যাকে আমি সম্মান করি, আতিফ আসলাম এমন একজন যাকে আমি ভালোবাসি’।

অরিজিতের এই টুইটের কমেন্ট বক্সে একজন লেখেন, ‘দাদা তোমার সঙ্গে যারা অন্যের অকারণ তুলানা টানে তারা জানেই না মিউজিক আসলে কী, তারা তোমার প্রকৃত ভক্ত নয়’। উত্তরে অরিজিৎ লেখেন- ‘একদম সত্য়ি কথা’।

পরের টুইটে অরিজিৎ লেখেন- ‘আরও একটা কথা শ্রোতাদের জানিয়ে রাখি, আমি তোমাদের ভালোবাসায় আপ্লুত। কিন্তু এবার একটু অন্যদেরও ভালোবাসুন। আমাকে ভালোবাসার চক্করে, আমার পক্ষ নিতে গিয়ে অন্যদের সঙ্গে লড়াই করছো। এটা নিজেদের সময় নষ্ট ছাড়া আর কিছুই নয়’।

ছোট থেকেই সোনু নিগম, কেকে, আতিফ আসলাম এদের গান শুনে বড় হয়েছেন অরিজিৎ। তাই তাদের সাথে তাকে তুলনা করলে তা মোটেই পছন্দ করেন না অরিজিৎ। এবার স্পষ্ট ভাষায় তার প্রতিবাদ করলেন।

অরিজিতের (Arijit Singh) কথায়, ‘এটা প্রোপাগান্ডা, বুঝতে শেখো। সঙ্গীতশিল্পী হিসাবে আমাদের কখনই ভালো লাগে না যখন দেখি অপর শিল্পীকে ছোট করা হচ্ছে। ইন্ডাস্ট্রি নিজের অঙ্গুলি হেলনে নিজেদের স্বার্থসিদ্ধির জন্য কোনও শিল্পীর কেরিয়ার ভাঙে বা গড়ে। আর আমরা লড়াই করে মরি, কারণ ওরা সেটাই চায়’।

আরো পড়ুন: Arijit Singh: পসুরি রিমেক ভার্সন গাইতে কেনো রাজি হয়েছিলেন অরিজিৎ?

Image source-Google

By Torsha