ডিম্পল কপাডিয়া (Dimple Kapadia) ও নানা পাটেকার ছিলেন এক কালের বিখ্যাত জুটি। ১৯৯১ সালে ‘প্রহর: দ্য ফাইনাল অ্যাটাক’ প্রথমবার তাদের জুটি বাঁধতে দেখা যায়। আর তারপরেই একের পর এক বিখ্যাত ছবি করে গেছেন তারা। তবে পর্দায় তাদের রসায়ন যেমন ছিল বাস্তবেও কি তাই ছিল?

‘তুম মিলো তো সহি’ ছবির প্রচারে ডিম্পলের কাছে জানতে চাওয়া হয়েছিল ভবিষ্যতে নানার সঙ্গে আবার কাজ করতে আগ্রহী কি না তিনি। অভিনেত্রী বলেছিলেন, “আমার ওকে জঘন্য লাগে!” কিন্তু কেনো এমন মত প্রকাশ করেছিলেন তিনি?

ডিম্পলের কথায় (Dimple Kapadia), “নানার মধ্যেও ভাল বা মন্দ দু’দিকই তো রয়েছে। অভিনয়ের কথা যদি বলি, ওর কোনও তুলনাই হয় না। ও অসম্ভব প্রতিভাধর। সে দিক থেকে ওর একশোটা খুনও মাফ করে দেওয়া যায়। আমিও ওর হাতে মরতে চাইব। কিন্তু যদি মানুষ হিসাবে ওর কথা বলতে হয়, আমি খুব বেশি ভাল কিছু বলতে পারব না। ভয়াবহ কিছু দিক দেখেছি আমি ওর। অন্ধকার দিক যাকে বলে।”

তবে ডিম্পল এও বলেন, “আমার সঙ্গে ওর সম্পর্ক ভাল। আমার প্রতি খুবই সহৃদয় ব্যবহার করে, আমার ভাল বন্ধুও।” ডিম্পলের মতে, “প্রত্যেকেরই অন্ধকার দিক থাকে। আমরা সুন্দর ভাবে কৌশল করে সেগুলো আড়ালে রাখি।”

সম্প্রতি ‘টু ঝুঠি ম্যায় মক্কর’ এবং শাহরুখ খান অভিনীত ‘পাঠান’-এও দেখা গিয়েছে বর্ষীয়সী অভিনেত্রীকে। ৬৬ বছর বয়সেও এখনো চুটিয়ে অভিনয় করছেন তিনি। ভবিষ্যতে তাকে আরো ছবিতে দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন দর্শকেরা।

আরো পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha