১১ দিনের লড়াই শেষ! অবশেষে কলকাতার একটি হাসপাতালে মৃত্যু হল মালদার (Malda) হবিবপুর ব্লকের ঋষিপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শিবানন্দ শর্মার। বৃহস্পতিবার নিথর মৃতদেহ গ্রামে ফিরতেই গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রসঙ্গত, পথ দুর্ঘটনায় আহত হয়েছিলেন মালদার হবিবপুর ব্লকের ঋষিপুর অঞ্চলের কালিতলা এলাকার বাসিন্দা তৃণমূল কংগ্রেসের অঞ্চল চেয়ারম্যান শিবানন্দ শর্মা। যদিও ঘটনার পর ওই তৃণমূল নেতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পনা করে খুন করার চেষ্টা করা হয়েছিল তাকে। এই ঘটনার পর আহত ওই তৃণমূল নেতাকে উদ্ধার করে প্রথমে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন থাকাকালীন ১১দিন পর তার মৃত্যু হয়।

জানা যায়, বুধবার ময়না তদন্তের পর বৃহস্পতিবার তৃণমূল নেতার দেহ গ্রামে ফিরতেই গ্রামবাসী-সহ পরিবারের লোকজন বাড়িতে মৃতদেহ রেখে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হবিবপুর থানার পুলিশ-সহ তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রহিম বক্সি। জেলা সভাপতিকে কাছে পেয়ে তাকে ঘিরে রীতিমত বিক্ষোভ দেখাতে থাকে এলাবাসী। পরিবারের দাবি, ঘটনার সঠিক তদন্ত করা হোক। পাশাপাশি ওই পরিবারের স্ত্রী ও দুই সন্তানের খাওয়া-পড়া কিভাবে চলবে, তারও সুরাহা ক্ষোভ প্রকাশ করে মৃত অঞ্চল চেয়ারম্যানের পরিবার। অবশেষে জেলা সভাপতি সেই পরিবারের পাশে থাকা-সহ কিভাবে এই ঘটনা ঘটল তাও সঠিকভাবে তদন্ত করা হবে আশ্বাস দেন।

 

আরো পড়ুন:Murshidabad:হতদরিদ্র রাজমিস্ত্রি থেকে রাতারাতি কোটিপতি!আতঙ্কে নিরাপত্তা চেয়ে থানার দ্বারস্থ নয়া কোটিপতি