পঞ্চমবারের মতো আইপিএলে (IPL 2023) জিতেছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। শেষ বলে চার হাঁকিয়ে চেন্নাই সুপার কিংসকে জিতিয়েছেন রবীন্দ্র জাদেজা। এই জয়ের পরে নিজেকে ধরে রাখতে পারেননি ধোনি । জাদেজাকে কোলে নিয়ে উল্লাস করলেন তিনি। খেলার পর তিনি বলেছিলেন যে তিনি এখন অবসর নেবেন না। পরের বারও খেলার চেষ্টা করে দেখবেন। এখন থেকেই তার প্রস্তুতি শুরু করে দিয়েছেন ধোনি। এমনটাই জানিয়েছেন ধোনির সতীর্থ তুষার দেশপান্ডে।

তুষার জানিয়েছন, আইপিএল জেতার পর ধোনি (MS Dhoni) প্রথমে সবাইকে অভিনন্দন জানিয়েছেন। তুষার বলেন, “ভাই ধোনি বলেছে, ‘তোমরা গোটা মরসুম জুড়ে যে পরিশ্রম করেছ তার ফসল পেয়েছ। দলের সবাই এই জয়ের নেপথ্যে ছিল। যারা খেলেছেন তাদের সবাইকে ধন্যবাদ, এবং যারা পাশে থেকে সাহায্য করেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ।’

মাহি পরের মরসুমের জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। “ভাই ধোনি (MS Dhoni) বলেছেন, আমি জানি এই মরশুমে আমরা কী ভালো করেছি, তুষার বলেন।” আমিও জানি কোন কোন জায়গায় উন্নতি করতে হবে। আমাদের সেটা মাথায় রাখতে হবে আগামী মরসুমে। আইপিএল জিতে দেরি না করে ধোনি আহমেদাবাদ থেকে মুম্বাই আসেন। দলের বাকিরা চেন্নাইয়ে ফিরলেও ধোনি যাননি। তিনি কোকিলাবেন হাসপাতালে যান যেখানে ডাক্তার দীনশ পারদিওয়ালা তার চোটগুলি পরীক্ষা করেন। এর আগে তিনি চেন্নাইতে টিম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশনের সাথে কথা বলেছিলেন। মুম্বাইয়ে চেন্নাই দলের চিকিৎসক মধু থোট্টাপিলও ধোনির সঙ্গে রয়েছেন। বৃহস্পতিবারই তার হাঁটুতে অস্ত্রোপচার হতে পারে।

আরও পড়ুন:Weather Update: জুনের শুরুতেই অস্বস্তিকর গরম বাংলায়!

By Sk Rahul

Senior Editor of Newz24hours