বিরাট কোহলি (Virat Kohli) এবং নবীন উল হকের (Naveen Ul Haq) মধ্যে দ্বন্দ্ব যেনো কিছুতেই শেষ হচ্ছে না। রবিবার নজির গড়ার পরেও, বিরাট তার দলকে প্লে অফে নিয়ে যেতে পারেননি। এরপর কোহলি কিংকে কটূক্তি করতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন আফগান বোলার। প্রসঙ্গত, নবীনের দল লখনউ সুপার জায়ান্টস ইতিমধ্যেই প্লে অফে। এরপর, নবীন সোশ্যাল মিডিয়ায় আরসিবি ও কোহলির কাটা ঘায়ে নুনের ছিটে দিতেই পোস্ট করেন।

চলতি আইপিএলে (IPL 2023) লখনউয়ের বিরুদ্ধে নিজেদের ম্যাচে বারবার উত্তেজনা তৈরি করেছে আরসিবি। তবে দুই দলের মধ্যে তোলপাড় শুরু হয় বিরাট কোহলি ও নবীন উলহকের মধ্যে। তরুণ আফগান বোলারকে জুতা দেখানোর অভিযোগ ওঠে বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়ে বিবাদে জড়িয়ে পড়ে নবীন। সেই ঘটনার রেশ গড়ায় মাঠের বাইরেও। লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর, বিরাটের সাথে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এই ঘটনার পর থেকে নবীন কোহলি এবং আরসিবিকে লক্ষ্য করে একাধিক ইঙ্গিতবাহী পোস্ট করেছেন। আরসিবি পরাজয়ের পর প্রায় উদযাপনের মেজাজে তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করেছেন। রবিবারও এর ব্যতিক্রম নয়। গুজরাট টাইটানসের কাছে হেরে যাওয়ায় আরসিবি-র আইপিএল অভিযান শেষ হওয়ার পরে নবীন একটি মিম পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে, হেসে একেবারে গড়িয়ে পড়ছেন এক ব্যক্তি।

নবীনের এই পোস্ট দেখে ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীদের একাংশ। তাদের মতে, একটি দল বা ব্যক্তিকে বারবার কটাক্ষ করার কোন প্রয়োজন নেই। নবীন ভদ্রতার রেখা অতিক্রম করে ফেলেছে। একজন ক্রিকেটপ্রেমী বলেছেন, “আমি রশিদ খানকে অনুরোধ করবো নবীনকে সংযত করতে। কারণ নবীন একাই সমস্ত আফগান খেলোয়াড়দের প্রতি নেতিবাচকতা তৈরি করছে।” চলতি বছরের মতো আরসিবির আইপিএল অভিযান শেষ। কিন্তু নবীন বিরাটের এই ঠান্ডা যুদ্ধ কবে শেষ হবে সেই প্রশ্নের উত্তর অজানা।

আরও পড়ুন: Priyanka Chopra: সবকিছু বড়ই পছন্দ দেশি গার্লের, নিজেই জানালেন সেই কথা

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours