লখনউ সুপার জায়ান্টস (LSG) মুম্বাইকে হারিয়ে প্লে অফের পথ তৈরি করেছে। আর সেই যুদ্ধের অন্যতম কারিগর ছিলেন নিঃসন্দেহে বাঁহাতি পেসার মহসিন খান (Mahsin Khan)। খেলা শেষে তিনি জানান, খেলার সময় তিনি খুবই উদ্বিগ্ন ছিলেন। কারণ তার বাবা ১০ দিন হাসপাতালের আইসিইউতে ছিলেন।

মুম্বইকে (Mumbai Indians) রুখে দিতে শেষ ওভারটা মহসিনের হাতে বল তুলে দিয়েছিলেন ক্রুণাল পাণ্ডিয়া। ২৪ বছর বয়সী এই ওয়াকার অধিনায়কের ভরসা। তিনি একটি বিধ্বংসী টিম ডেভিডকে থামিয়ে তার দলকে আদর্শ জয় উপহার দেন। এদিনের পারফরম্যান্স তিনি তার অসুস্থ বাবাকে উৎসর্গ করেছেন।

তিনি বলেছেন, “আমি ইনজুরির কারণে দীর্ঘদিন বাইরে ছিলাম। এটা আমার জন্য খুব কঠিন সময় ছিল। প্রায় এক বছর পর খেলছি। আমার বাবা গতকাল (সোমবার) আইসিইউ থেকে বেরিয়েছেন। গত ১০দিন ধরে, তিনি সেখানে ছিলেন। এই পারফরম্যান্সটি তার জন্যই। আশা করি তিনি দেখেছেন।”

উল্লেখ্য, ইনজুরির কারণে গত মৌসুমে ঘরোয়া ক্রিকেট খেলেননি মহসিন (Mahsin Khan)। চলতি আইপিএলের (IPL 2023) শুরুতে প্রথম দিকেও বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি তিনি।

এদিকে, গতকাল ম্যাচের মাঝপথে ক্রুনাল পান্ডিয়ার অনুপস্থিতি বিতর্কের জন্ম দিয়েছে। অনেকে প্রশ্ন তুলেছেন, লখনউ অধিনায়ক রিটায়ার্ড হার্ট নাকি রিটায়ার্ড আউট! নেহরা অবশ্য স্পষ্ট করেছেন যে ক্রুনাল রিটায়ার্ড আউট হন। অর্থাৎ চোটের জন্য মাঠ ছাড়ায় নিজেকে আউট বলে মেনে নেন তিনি। ক্রুনাল নিজেই পরে বলেছিলেন যে তার পেশীতে টান লেগেছিল। তাই দল নিয়ে চিন্তা করে ঝুঁকি নিতে চাননি তিনি।

আরও পড়ুন:Madan Mitra:ইডি-সিবিআইয়ের সঙ্গে অতিথির মতো আচরণ করার নিদান দিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র’র

By Sk Rahul

Senior Editor of Newz24hours