ইট মারলে পাটকেল খেতে হবে। নাহলে ইট ছোড়া থেকে বিরত থাকুন। আরসিবি এবং লখনউ সুপারজায়ান্টের মধ্যে খেলার পরে, বিরাট কোহলিকে (Virat Kohli) ড্রেসিং রুমে এই কথাই বলতে শোনা গেল। কোহলি কি ঘুরিয়ে গৌতম গম্ভীর ও নবীন উল হককে বার্তা দিলেন? কারণ আফগান ক্রিকেটার নবীনের সঙ্গে প্রথমে লেগেছিল কোহলির (Virat Kohli)। পরে, খেলার পরে সৌজন্য বিনিময়ের সময়, কোহলি লখনউ সুপার জায়ান্টসের কোচ গৌতম গম্ভীরের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন।

টেনশনের ম্যাচে লখনউ সুপারজায়ান্টসকে হারানোর পর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ক্রিকেট দল ড্রেসিংরুমে উদযাপন করেন। সেই সময়ে কোহলিকে (Virat Kohli) বলতে শোনা গিয়েছিল, “ইফ ইউ ক্যান গিভ ইট, ইউ গট টু টেক ইট, আদারওয়াইজ ডোন্ট গিভ ইট।” যার অর্থ, ইট মারলে পাটকেল খেতে হবে, নইলে ইট ছুঁড়ো না। কোহলির মন্তব্য শুনে অনেকেই ধরে নিতে পারেন যে উদ্দিষ্ট ব্যক্তি তাহলে কে গৌতম গম্ভীর নাকি নবীন উল হক? সেই বার্তাই কোহলি দিলেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় রোমান অধিপতি মার্কাস অউরেলিয়াসের একটি মন্তব্য তুলে ধরেছেন। এতে বলা হয়েছে, “আমরা যা শুনি তা মতামত, ঘটনা নয়। আমরা যে চমক দেখি তা বাস্তবতা নয়। যা দেখা যাচ্ছে তা ভুল। কোহলি কি এই কথা বলে বোঝাতে চেয়েছেন যে তিনি নির্দোষ? এর মধ্যে কি গোপন সত্য বা অন্য কোনো গল্প লুকিয়ে আছে?

কোহলি (Virat Kohli) আরও বলেন,আজকের এই জয়টা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। লখনউয়ের মাঠে আমরা দারুন সমর্থন পেয়েছি। আমাদের আজকের জয়টা অনন্য। এই জয়ের নানা দিক রয়েছে। তবে কম রান করে এই জয়, এটাই সবচেয়ে বড় ব্যাপার। সোমবার ম্যাচের পরে, কোহলি এবং লখনউ দলের কোচ গম্ভীর তর্কে জড়িয়ে পড়েন। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। কোহলির দিকে মারমুখী পদক্ষেপ নেন গম্ভীর। পাল্টা তেড়ে আসেন বিরাটও। এরপরই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়।

আরও পড়ুন:Calcutta High Court:কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি পদে বিচারপতি শিবজ্ঞানম

By Sk Rahul

Senior Editor of Newz24hours