রাজনৈতিক ময়দানে হ্যাপেনিং কাপল হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দোপাধ্যায় (Baishakhi Banerjee)। ছোট্ট মহুলকে নিয়ে বেশ ভালোই সংসার করছেন তারা দুজনে। তবে এতো সুখের মাঝেও ট্রোলিং কিছুতেই পিছু ছাড়েনা বৈশাখীর। নিজের চেহারা নিয়ে প্রায়ই কথা শুনতে হয় তাকে। সম্প্রতি নিজের জীবনের এই কাহিনী তুলে ধরলেন তিনি।

তিনি বলেন অনেকেই তাঁকে বলেন, ‘বৈশাখী দ্য ডিভা, ১০০ কেজি, আর বৈশাখীর কিছু হওয়ার নেই। আমার শাড়িতে কটা কুচি পড়ছে, আমি ক মন চেহারা নিয়ে নাচছি, আমায় টুনটুন লাগছে না সুচিত্রা সেন লাগছে, আমি পাত্তা দিই না। এরা একটা বাচ্চাকেও বাদ দেয়নি। এটা আমার চয়েজ যে আমি কার সঙ্গে জীবন কাটাই। কিন্তু একটা বাচ্চা যার বেবি ফ্যাট রয়েছে, মাত্র ৫ বছর বয়স, তাকে নিয়ে আলোচনা হচ্ছে, সে কার টাকার ভাত খেয়ে মোটা হচ্ছে। আমি আমার মেয়েকে গোলুই রাখতে চাই’।

বৈশাখী বলেন, ‘আমার আত্মসম্মানে আঘাত করতে পারে এত শক্তিশালী আমি কাউকে হতে দেব না’। তবে এতো ট্রোলিং একসময় অসহনীয় হয়ে ওঠে, কিন্তু সবসময় পাশে পেয়েছিলেন শোভনকে। বৈশাখী (Baishakhi Banerjee) বলেন, ‘শোভন আমায় বলল, তুমি চোখের জল ফেলছ বৈশাখী? তুমি যদি কাঁদ তাহলে এই সমাজ আরও তলোয়ার হাতে বেরিয়ে পড়বে তোমায় আঘাত করার জন্য।তো আমাকে যাঁরা রোগা মোটা প্রমাণ করতে খাপ পঞ্চায়েত বসান, বৈঠকী আড্ডা বসান, তাঁরা জেনে রাখবেন এটা আমার কাছে কোনও গুরুত্ব পায় না’।

বৈশাখী আরও বলেন, ‘এই শরীরটা আমার। আমি যখন যেরকম মনে করব, সুস্থ থেকে আমি সেরকমভাবে চলব। আমি সমস্ত মহিলাদের বলব যাঁরা শুধুমাত্র ওজনের কারণে খাঁচায় বন্দি হয়ে যাচ্ছেন, আমরা কাউকে খুশি করার জন্য জন্মায়নি। আমার সুস্থ থাকার জন্য, নিজের প্রিয়জনদের ভালো রাখার জন্য জন্মেছি। আমি কতটা মোটা না রোগা, তাতে কী আসে যায়! ভালোবাসাই সব। আলোটা প্রত্যেক ঘরে জ্বলা দরকার।’

আরো পড়ুন: TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা

Image source-Google

By Torsha