এবার পুলিশকে সরাসরি হুঁশিয়ারি প্রাক্তন সিপিএম বিধায়কের, শুধু হুঁশিয়ারি নয়, থানার ওসিকে তৃণমূলের ব্লক সভাপতি বলে ও কটাক্ষ করলেন বেলিয়াতোড় সিপিআইএম এরিয়া কমিটির সম্পাদক তথা প্রাক্তন বিধায়ক সুজিত চক্রবর্তী (Sujit Chakraborty)।

মঙ্গলবার এক প্রতিবাদ সভা থেকে বেলিয়াতোড় থানার ওসির বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন প্রাক্তন বিধায়ক। মূলত,বেলিয়াতোড় হাইস্কুলের বেশ কিছু জমি কেউ বা কারা দীর্ঘদিন দখল করে রেখেছে বলে অভিযোগ। সেই জমি দখল করার জন্য সি পি আই এমের পক্ষ থেকে স্কুল কর্তৃপক্ষকে চাপ দেওয়া হলে স্কুলের পক্ষ থেকে স্থানীয় বেলিয়াতোড় থানায় জানানো হয় বিষয়টি।

প্রাক্তন সিপিএম বিধায়ক সুজিত চক্রবর্তী দাবি, স্কুলের পরিচালন কমিটি বা প্রধান শিক্ষক যখন জায়গাটি দখলমুক্ত করার জন্য থানায় গিয়েছিলেন।তখন বেলিয়াতোড় থানার ওসি তাকে জানান,-এই বিষয়ে তাদের কিছু করার নেই।বেলিয়াতোড় থানার ওসি স্কুল কর্তৃপক্ষকে নাকি হাইকোর্টে যাওয়ারও পরামর্শ দেন।আসলে প্রকাশ্যে মাইক হাতে এমনই দাবি করেন প্রাক্তন ওই বিধায়ক তথা বর্তমান বেলিয়াতোড় এরিয়া কমিটির সম্পাদক।

স্কুলের ওই জায়গাকে দখলমুক্ত করার দাবিতে মঙ্গলবার বিকালে বেলিয়াতোড় এলাকায় একটি আয়োজন করা হয় সিপিএমের পক্ষ থেকে।মিছিল শেষে ডাক বাংলো এলাকায় একটি প্রতিবাদ সভা করে সিপিএম।সেখানে মাইক হাতে নিয়ে পুলিশ প্রশাসন ও বড়জোড়া থানার ওসির বিরুদ্ধে একের পর একের পর এক তোপ দাগেন এবং হুঁশিয়ারি দেন।

বিধায়কের দাবী,-বেলিয়াতোড় থানা পরিচালিত হয় তৃণমূল নেতাদের দ্বারা। বেলিয়াতোড়ের ওসিকে ‘নির্লজ্জ’ বলেও আক্রমণ করেন তিনি। বিধায়কের আরো বিস্ফোরক দাবী,- ওসিদের ড্রেসটা খুলে নিলেই আর একটা তৃণমূলের দলীয় পতাকা হাতে নিলেই তৃণমূলের প্রতি হিসেবে পরিচিত হয়ে যাবে। এখানেই শেষ নয়,আরো একাধিক বিষয়ে আক্রমণ করেন তিনি।

 

আরো পড়ুন:TMC:আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার তৃণমূল কর্মী