‘ফাঁকা মাঠে গোল দিতে দেব না!’সংশোধনাগার থেকে বেড়ানোর পরই শাসক দল তৃণমূল কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি (Jitendra Tiwari)।

আসানসোল কম্বল কান্ডে সোমবারই কলকাতা হাইকোর্ট থেকে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছিলেন জিতেন্দ্র তেওয়ারি।তার ঠিক ২৪ ঘন্টা পরে মঙ্গলবার বিকেলে আসানসোল বিশেষ সংশোধনাগার থেকে বেরিয়ে নিজের চেনা ভঙ্গিতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে হুঁশিয়ারীর সুরে চ্যালঞ্জ ছুঁড়ে দেন তিনি।বলেন,-কোর্টের নির্দেশ হয়তো আমাকে এখন আসানসোলের বাইরে যেতে হচ্ছে। কিন্তু কোর্টের নির্দেশেই আবার ফিরে আসব।আমাকে কেন গ্রেফতার করা হয়েছে বাচ্চারাও জানে।জিতেন্দ্র আরো বলেন,-ফাঁকা মাঠে গোল দিতে দেব না। ভাবছে, আমি থাকলে ওদের খুূব অসুবিধা। তাই কোর্টকে বলে এই ধরনের অর্ডার এনেছে। আমার দৃঢ় বিশ্বাস, আগামী দিনে কোর্ট অনুমতি দেবে, আসানসোলে আসব। লোকসভা নির্বাচনে ৩ লক্ষ ভোটে জিতে থাকলে এত ভয় কেন?

এদিন বিকেল চারটের পরে জিতেন্দ্র তিওয়ারি যখন জেলের গেট দিয়ে বাইরে আসেন,তখন সেখানে উপস্থিত ছিলেন জিতেন্দ্র’র স্ত্রী চৈতালি তিওয়ারি ও বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সহ বাপ্পা চ্যাটার্জী এবং কর্মী সমর্থকরা।এদিন বিজেপির কর্মী ও সমর্থকেরা জিতেন্দ্র’র গলায় ফুলের মালা পড়িয়ে দেন।দিতে থাকেন স্লোগানও।

 

আরো পড়ুন:Purulia:১৯ দফা দাবিতে আদিবাসীদের বিক্ষোভ পুরুলিয়ার বাঘমুন্ডিতে