পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষিত না হলেও ভোট-দামামা বেজে গিয়েছে। এবার একেবারে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ বিজেপি দখল করবে বলে দাবি জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শনিবার ময়নার মাঠে বিজেপির তরফ থেকে একটি জনসভার আয়োজন করা হয়। সেই সভা থেকেই শাসকদলকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়লেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দুর কথায়, “মানুষ দুর্নীতিগ্রস্ত তৃণমূলকে ভোট দেবে না। পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ আমরা দখল করবোই।” এপ্রসঙ্গে দলীয় কর্মীদের প্রতি শুভেন্দুর বার্তা, “আপনারা বুথ রক্ষা করুন। নমিনেশন করিয়ে দেব আমি।”

এরপরই তৃণমূলকে পুলিশ রক্ষা করার চেষ্টা করছে এই অভিযোগ তুলে তিনি বলেন, “ময়নার মাঠ আমাদের ছেড়ে দিন। পুলিশ কে থানায় রাখুন। সুদ আসল তুলে নেব।”

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে পূর্ব মেদিনীপুরে ‘খেলা হবে’ বলেও ইঙ্গিত দেন শুভেন্দু। তিনি বলেন, “ময়নার বাকচা আমার মাঠ। আমি পুরোনো খেলোয়াড়।” একই সাথে নন্দীগ্রামে ১৯৫৬ ভোটে জয়ী হওয়ার উল্লেখও করেন শুভেন্দু।যদিও নন্দীগ্রামে যদিও নন্দীগ্রামে বিজেপির মণ্ডল সভাপতি ইস্তফা দিয়েছেন।যা নিয়ে দলের অভ্যন্তরে অভিযোগ উঠেছে। বিষয়টি খারিজ করে দিয়ে শুভেন্দুর পাল্টা দাবি, “নন্দীগ্রামের মানুষ মোদীজির সঙ্গে আছেন।”

ময়নার সভা থেকে পিএম আবাস যোজনা, পিএম গ্রাম সড়ক যোজনা, পিএম কিষাণ সম্মান নিধি সহ কেন্দ্রের জনমুখী প্রকল্পগুলিও তুলে ধরেন রাজ্যের বিরোধী দলনেতা। এপ্রসঙ্গে তৃণমূল সরকারকে একহাত নিয়ে শুভেন্দুর কটাক্ষ, “ওরা বলছে পিএম আবাস যোজনা লিখবে না, বাংলা আবাস যোজনা লিখবে। পিএম গ্রাম সড়ক যোজনা লিখবে না, বাংলা গ্রাম সড়ক যোজনা লিখবে। কিন্তু, বাংলার মানুষ সত্যিটা জেনে গিয়েছে।” এপ্রসঙ্গে কেন্দ্রের বিনামূল্যে রেশন বিতরণ, সকলকে ৩টি করে কোভিড টিকা দেওয়ার কথাও তুলে ধরেন শুভেন্দু।

 

আরো পড়ুন:Bankura:প্রকাশ্য রাস্তায় তোলা আদায় করছে পুলিশ!তাও আবার দাম দর করে,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও