প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলিউডের বহুমুখী অভিনেতাদের মধ্যে একজন যিনি এখন বিশ্বব্যাপী আইকন। ভারতের নিজস্ব দেশি গার্ল আমাদের সকলের জন্য গর্ব। অভিনেত্রী অবশেষে ফিল্ম ইন্ডাস্ট্রির কুৎসিত অংশকে হাইলাইট করে বলিউড থেকে সরে যাওয়া নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। মিস ওয়ার্ল্ড ২০০০ প্রতিযোগিতার বিজয়ী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ২০০৪ সালে দ্য হিরো: লাভ স্টোরি অফ এ স্পাই দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তবে প্রিয়াঙ্কার ক্যারিয়ারে যুগান্তকারী পরিবর্তন আসে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত আইতরাজের সাথে। ছবিতে তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) প্রকাশ করেছেন যে তিনি বলিউড থেকে থেকে বেরিয়ে আসার সুযোগ খুঁজছিলেন।
ড্যাক্স শেফার্ডের সাথে তার পডকাস্ট শোতে আলাপচারিতা করার সময়, প্রিয়াঙ্কা চোপড়া ভাগ করে নিয়েছিলেন যে সাত খুন মাফের শুটিংয়ের সময়ই তিনি একটি জীবন পরিবর্তন করার সুযোগ পেয়েছিলেন। অভিনেত্রী শেয়ার করেছেন যে তাকে দেশি হিটস-এর অঞ্জুলা আচারিয়া দেখেছিলেন এবং তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে সঙ্গীত ক্যারিয়ারে আগ্রহী কিনা। তারপরে তিনি বলিউড থেকে দূরে সরে যাওয়ার আসল কারণটি প্রকাশ করেছিলেন। প্রিয়াঙ্কা বলেন, “আমাকে ইন্ডাস্ট্রিতে এক কোণায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমার কাছে লোকেরা আমাকে কাস্ট করেনি, আমি এই রকম রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছিলাম এবং আমি বলেছিলাম আমার বিরতি দরকার। এই মিউজিক জিনিসটি আমাকে বিশ্বের অন্য অংশে যাওয়ার সুযোগ করে দিয়েছে।” তার প্রথম একক ‘ইন মাই সিটি’ ২০১২ সালের দিকে প্রকাশিত হয়েছিল। প্রিয়াঙ্কা এমনকি সঙ্গীত সেনসেশন পিটবুলের সাথে কাজ করেছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত, তার মিউজিক কেরিয়ার পরিকল্পনা অনুযায়ী বেশী দুর এগোয়নি। তিনি হলিউডে তার ভাগ্য পরীক্ষা করার জন্য আবারও অভিনয়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন এবং ABC-এর কোয়ান্টিকোতে অভিনয়ের সুযোগ পান।

আরও পড়ুন…Nawazuddin Siddiqui : মানহানির মামলার পর এবার প্রাক্তন স্ত্রী আলিয়াকে মীমাংসার খসড়া পাঠালেন নওয়াজউদ্দিন সিদ্দিকী!