জলসার জন্য জ্বালানি কাঠের আবেদন করতে গিয়ে প্রধানের হাতে ঝাঁটার বাড়ি খেলেন এক যুবক। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল (Mahisadal) ব্লকের বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত এলাকায়।

আগামী বুধবার মহিষাদল ব্লকের বেতকুন্ডুতে মুসলিম সম্প্রদায়ের জলসার আয়োজন করা হয়েছে এবং সেই জলসার জন্যই কিছু জ্বালানি কাঠের প্রয়োজন থাকায় স্থানীয় মহিষাদল ব্লকের বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত প্রধান মধুমিতা দাস হালদারের কাছে আবেদন নিয়ে যায় স্থানীয় যুবক জালালুদ্দিন-সহ কয়েকজন। তাদের সেই আবেদন শুনেই কুৎসিত ভাষায় কথা বলার পাশাপাশি ঝাঁটা নিয়ে মারধর করতে শুরু করেন পঞ্চায়েত প্রধান।যে ছবি ধরা পড়েছে ক্যামেরায়। এই ঘটনা প্রকাশ্যে আসার পর বিরোধীরা যেমন নিন্দা জানাচ্ছেন, তেমনি দলের নেতৃত্বরাও নিন্দা জানাচ্ছেন।

এদিন বেতকুন্ডু গ্রামপঞ্চায়েত যখন এই ধরনের ঘটনা ঘটিয়েছে তখন পাশের গ্রাম নাটশাল- ১ গ্রাম পঞ্চায়েত এলাকায় দিদির সুরক্ষা কবজ কর্মীসূচি করছিলেন মহিষাদলের বিধায়ক তিলককুমার চক্রবর্তী, ব্লক সভাপতি সুদর্শন মাইতি, পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস-সহ অন্যান্য নেতৃত্বরা। তৃণমূলের একজন জনপ্রতিনিধির এই ধরনের আচরণে নিন্দার ঝড় উঠেছে রাজনীতি মহলে। জানা গিয়েছে, এর আগেও একাধিকবার মধুমিতা দাস হালদারের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছিলো। আবারও তার এই ধরনের ঘটনায় নতুন করে জল্পনা শুরু হয়েছে দলের অভ্যন্তরীণ থেকে রাজনৈতিক মহলে।

 

আরো পড়ুন:Malda:পুকুর খননে বাধা গ্রামবাসীর!প্রশাসনিক আধিকারিকদের ঘিরে তৈরি বিক্ষোভ