বর্তমানে দ্বিতীয়বার বিয়ে করার পর এখন সকলের চোখের বিষ হয়ে উঠেছেন সারেগামাপা খ্যাত গায়ক দুর্নিবার সাহা। এতদিন ধরে সোস্যাল মিডিয়ায় প্রচুর ট্রোলিংএর মুখোমুখি হয়েছেন গায়ক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সাথে গাঁটছড়া ৯ মার্চ গাঁটছড়া বেঁধেছেন দুর্নিবার। বেশ ধুমধাম করে বিয়ে হয়েছে তাদের। কয়েক মাস প্রেমে আবদ্ধ থাকার পরেই একে অপরের সাথে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তারা।

তবে একের পর এক ট্রোলিং সহ্য করতে করতে নাজেহাল হতে হচ্ছে নব দম্পতিকে। কিছু কিছু ক্ষেত্রে মানুষ শালীনতার মাত্রা লঙ্ঘন করে যাচ্ছে আর এতেই এবার চটেছেন দূর্নিমোহর। দুর্নিবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সংগীতশিল্পী বলেন, ‘মোহর এবং আমি পরস্পরকে ভালোবাসি। সোশাল মিডিয়ায় লোকজন বিষোদগার করলেও আমরা একসঙ্গেই থাকব।’

কৌশিক গাঙ্গুলিও তাদের শুভেচ্ছা বার্তা জানিয়ে ভালো বিপাকে পড়েছিলেন। তবে এতদিন পর তাদের সমর্থনে কথা বললেন মানসী সিনহা। মোহর-দুর্নিবারের উদ্দেশ্যে মানসী সিনহা (Manasi Sinha) লিখেছেন, “সঞ্জীব বাবুর একটা লেখা পড়েছিলাম। সম্ভবত পেয়ালা পিরিচি। ঠিক ঠিক জুড়ির পিরিচ না হলে পেয়ালা মানায় না।”

মানসীর (Manasi Sinha) সংযোজন, “ভুল পেয়ালা আর ভুল পিরিচে চা সার্ভ করা খারাপ। খাওয়াটা আরও খারাপ। তাই সময় থাকতে জুড়িটা মিলিয়ে নিতে হয়। সবাইকই। তোরা পেরেছিস। বাকি জীবন এই জুড়ি অটুট থাকুক। অনেক আশীর্বাদ। এই কথাগুলো কেন লিখলাম? কারণ দরকার ছিল। ভালো থাক।”

বোঝাই যাচ্ছে তার কথায় তিনি খুশি হয়েছেন দুর্নিবারের এই সিদ্ধান্তে। তার কথায় মীনাক্ষীর দিকে কটাক্ষের ইঙ্গিত স্পষ্ট।প্রসঙ্গত, এত ট্রোলিং থেকে মুক্তি পেতে আইনের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নব দম্পতি। দেখা যাক এই জল কতদূর গড়ায়।

আরো পড়ুন:  Boni Sengupta:আশা করছি আর এভাবে হেনস্থা করা হবে না!আড়াই ঘন্টা পর ইডি দফতর থেকে বেরিয়ে জানালেন বনি

Image source-Google

By Torsha