প্রবীণ অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) বিনোদন শিল্পের অন্যতম বিখ্যাত ব্যক্তিত্ব। অভিনেত্রীর মা, স্নেহলতা দীক্ষিত (Snehalata Dixit) আজ সকালে প্রয়াত হয়েছেন। অভিনেত্রীর মায়ের বয়স হয়েছিলো ৯০ বছর। তার মৃত্যুর কারণ এবং অন্যান্য বিশদ বিবরণ এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে স্নেহলতা দীক্ষিত পরিবারের সদস্যদের সাথে তার নিজের বাড়িতে শান্তিপূর্ণভাবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বিকেল ৩টায় মুম্বাইয়ের বৈকুণ্ঠধামে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এবং তার স্বামী ডঃ শ্রীরাম নেনে একটি যৌথ বিবৃতি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন। প্রতিবেদনে তারা বলেছেন, “আমাদের প্রিয় আই, স্নেহলতা দীক্ষিত আজ সকালে তার প্রিয়জনদের উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে পরলোক যাত্রা করেছেন।” মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) গত বছর তার মায়ের ৯০ তম জন্মদিন উদযাপন করেছিলেন। গত বছর জুনে, মাধুরী দীক্ষিত তার মায়ের ৯০ তম জন্মদিন পার্টির ছবি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন ফটোগুলিতে দেখা যায় অভিনেত্রী তার স্বামী ডঃ নেনে এবং মায়ের সাথে পোজ দিয়েছেন এবং অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী তার দুই বোনের সাথে তাদের মায়ের সাথে পোজ দিচ্ছেন। ক্যাপশনে তিনি লিখেছিলেন, “শুভ জন্মদিন, আই! সবাই বলে একজন মা একজন মেয়ের সেরা বন্ধু। সবাই সঠিক কথাই বলে। তুমি আমার জন্য যা কিছু করেছেন, তুমি যে পাঠগুলি শিখিয়েছেন তা তোমার কাছ থেকে আমার পাওয়া সবচেয়ে বড় উপহার। আমি শুধুমাত্র তোমার সুস্বাস্থ্য এবং সুখ কামনা করি!

গত বছর, ডঃ শ্রীরাম নেনে তার শাশুড়ির জন্য একটি মিষ্টি নোটও লিখেছিলেন। “আমার ৯০ বছর বয়সী শাশুড়ি রঙ করেন। তার ম্যাকুলার ডিজেনারেশন আছে এবং খুব ভালোভাবে দেখতে পারে না। কিন্তু তার মন থেকে যা আসে তা অসাধারণ। তিনি বিশ্বের সবচেয়ে সুন্দর, সবচেয়ে ইতিবাচক ব্যক্তি।” মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) মুম্বাইতে জন্মগ্রহণ করেন এবং চার ভাইবোনের মধ্যে তিনি সবার ছোট। তিনি ১৯৮৪ সালে অবোধ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তিনি ১৯৯৯ সালে ডাঃ শ্রীরাম নেনেকে বিয়ে করেন এবং তাদের দুটি ছেলে রয়েছে।

আরও পড়ুন…Satish Kaushik : টাকার জন্য খুন হয়েছেন সতীশ কৌশিক! চাঞ্চল্যকর অভিযোগ প্রয়াত অভিনেতার বন্ধুর স্ত্রীয়ের