এবার চাকরি বাতিলের তালিকায় প্রাক্তন বিধায়ক ও বর্তমান বিজেপি (BJP) নেতার মেয়ের নাম। হাইকোর্টের নির্দেশে বৃহস্পতিবার স্কুল সার্ভিস কমিশনের সি গ্রুপের ওএমআর শিট কারচুপির ৩১১৫ জনের তালিকা প্রকাশ হলে, সেই তালিকার ৪২৮ নম্বরে নাম পাওয়া যায় বাগদার প্রাক্তন বিজেপি বিধায়ক দুলাল বরের মেয়ে বৈশাখী বরের নাম। বর্তমানে তিনি ব্যারাকপুরের একটি স্কুলে কর্মরত ছিলেন। যদিও এ বিষয়ে সরকারের সিস্টেমের দিকেই আঙ্গুল তুলেছেন দুলাল বর। তার দাবি, তিনি কাউকে এক টাকাও কখনো দেননি। মেয়ের বিয়ের পরে কার সঙ্গে যোগাযোগ করেছে বা কিভাবে চাকরি পেয়েছে তা তিনি জানেন না। চন্দনের মাধ্যমে চাকরী কিনা জিজ্ঞেস করা হলে, তিনি বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না।

এ প্রসঙ্গে বাগদা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান গোপাল চক্রবর্তী জানান, চন্দনের সঙ্গে প্রাক্তন বিধায়ক দুলাল বরের যোগাযোগ ছিল, যার কারণে তার বাড়িতে আসা-যাওয়াও ছিল চন্দনের। দুলাল বর-কে আক্রমণ করে তিনি বলেন, ‘এতদিন তিনি লোকের চাকরি নিয়ে কথা বলেছেন। তখন নিজের মেয়ের চাকরির কথাটাও বলতে পারতেন।’

যদিও, এহেন ঘটনা সামনে আসতেই বিজেপি এই নেতাকে একের পর এক আক্রমণ করে চলেছেন শাসক দলের নেতা-বিধায়করা। তবে, এখনো আর কতজনের চাকরি বাতিল হয় এবং এই দুর্নীতিতে কতজনের নাম উঠে আসে এখন সেটাই দেখার পালা।

 

আরো পড়ুন:Madan Mitra:”চড়াম চড়াম ঢোল বাজাবো”! কেষ্টগড়ের দায়িত্ব নিতে চান মদন মিত্র