দিল্লীর মুখ্যমন্ত্রী (Kejriwal) তথা আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল ৮ মার্চ, হোলির দিনে একটানা ৭ ঘন্টা ধ্যানে বসেছেন।

দিল্লীর মুখ্যমন্ত্রী সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ৭ ঘণ্টা ধ্যান করবেন। দলটি এ তথ্য জানিয়েছে। আপ প্রধান বলেছেন যে তিনি দেশের পরিস্থিতি নিয়ে চিন্তিত।

যারা স্কুল-হাসপাতাল বানাচ্ছেন প্রধানমন্ত্রী তাদের কারাগারে পাঠাচ্ছেন। যারা ট্রিলিয়ন লুট করেছে প্রধানমন্ত্রী তাদের আলিঙ্গন করছেন।

আম আদমি পার্টির সিনিয়র নেতা এবং দিল্লী সরকারের ডেপুটি সিএম মনীশ সিসোদিয়াকে ২৬ ফেব্রুয়ারি সিবিআই গ্রেপ্তার করেছিল।

অরবিন্দ কেজরিওয়াল (Kejriwal) সিসোদিয়ার গ্রেফতারের বিরোধিতা করে বলেন যে সিসোদিয়াকে তার কাজের জন্য ভারতরত্ন দেওয়া উচিত্‍ কিন্তু কেন্দ্রীয় সরকার তাকে জেলে পাঠাচ্ছে।

আপ বলেছে যে সিসোদিয়াকে রাজনৈতিকভাবে খুন করার জন্য তাকে এক নম্বর কারাগারে রাখা হয়েছে। সবচেয়ে বিপজ্জনক অপরাধীরা এক নম্বর কারাগারে থাকে।

আপ নেতা সৌরভ ভরদ্বাজ বলেন, “মনীশ সিসোদিয়াকে ষড়যন্ত্রের আওতায় তিহার কারাগারের ১ নম্বর কারাগারে রাখা হয়েছে। আন্ডারট্রায়ালদের ১ নম্বর কারাগারে রাখা হয় না।

এখানে রাখা হয় দেশের বিপজ্জনক-হিংস্র অপরাধীদের। যারা সিগন্যালে খুন করে। বিজেপি বলুন এই ধরনের রাজনৈতিক শত্রুতা আছে কি?”

খুনের ষড়যন্ত্রের অভিযোগে পাল্টা জবাব দিয়েছে বিজেপি। বিজেপি নেতা হরিশ খুরানা বলেন, “আম আদমি পার্টির নেতা সৌরভ ভরদ্বাজ

বিজেপির বিরুদ্ধে যে ধরনের অভিযোগ করেছেন, তাতে তাঁর হীন মানসিকতা বোঝা যায়, তিনি কী ধরনের কথা বলছেন।”

তিনি আরও বলেন, ” সবাই জানে তিহার কারাগার দিল্লী সরকারের অধীনে। আমরা সবাই দেখেছি যে সত্যেন্দ্র জৈন কারাগারের ভিতরে রিসোর্টটি উপভোগ করছেন।

আপনাদের ভেতরে কারাগার আসে আমরা কোনও ষড়যন্ত্র করিনি। এটাই ছিল আদালতের নির্দেশ। আদালতের নির্দেশেই সব হচ্ছে, কিন্তু এখন আপনাদের আপত্তি কেন?”