‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করার পরেই বিপুল জনপ্রিয়তা পায় রাহুল ও প্রিয়াঙ্কা। এরপর একের পর এক সুযোগ আসতে থাকে তাদের কাছে। বর্তমানে দুজনেই নিজেদের জীবনে সফল, তাদের হাতে আছে প্রচুর কাজ। কিন্তু এত সাফল্যের পরেও একটা সময় নাকি মানসিক অবসাদের মধ্যে দিয়ে যেতে হয় প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar)।

তিনি বলেন, “মানুষ এখনও আমায় দেখলে বলেন চিরদিনই খুব ভাল লেগেছিল। আমার সেটা শুনে আনন্দ হওয়ার কথা। কিন্তু আমার দুঃখ হয়। ওই রকম সাফল্যের পর আমি যে ভাবে ইন্ডাস্ট্রি থেকে অদৃশ্য হয়ে গিয়েছিলাম। যাঁরা আমায় সুযোগ দিয়েছিলেন, মা-বাবা আমায় নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন। পরিশ্রম করেছিলেন আমার জন্য। কিন্তু তাঁদের সব স্বপ্ন ধূলিস্মাৎ করে দিয়েছিলাম। সেটা ভাবলে আমার এখন কষ্ট হয়। অপরাধবোধ কাজ করে। এখন হয়তো আমি অনের পরিণত ভাবে সব পরিস্থিতি সামলাই। এবং সেই ভাবে কাজ করি।”

‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার পরই রিল লাইফের প্রেম গড়ায় বাস্তব জীবনেও। একে অপরকে বিয়ে করেন রাহুল ও প্রিয়াঙ্কা, তাদের ছেলের নাম সহজ। যদিও ছেলের জন্মের পর দুজনেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন, কিন্তু ছেলের সাথে বাবার সম্পর্ক একেবারেই বন্ধুর মত। তারা তিনজনে একসাথে সময়ও কাটান। মাঝখানে শোনা যাচ্ছিল আবার নাকি এক হচ্ছেন প্রিয়াঙ্কা (Priyanka Sarkar) ও রাহুল। কিন্তু সেই নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাদের।

আরো পড়ুন: Shreelekha Mitra: রুক্মিণীর পর শ্রীলেখার নিশানায় এবার সুজয়প্রসাদ

By Torsha