শনিবার অভিনেতা শেজান খানের (Sheezan Khan) জামিন মঞ্জুর করলো মহারাষ্ট্র-এর একটি আদালত। প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মার (Tunisha Sharma) মায়ের শিজান খানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করার পর ২৬ ডিসেম্বর আলিবাবা দাস্তান-ই-কাবুল অভিনেতাকে হেফাজতে নেওয়া হয়েছিল। প্রায় আড়াই মাস বিচারবিভাগীয় হেফাজতে জেলে ছিলেন শিজান খান (Sheezan Khan)। শিজানকে ভাসাই আদালত ১ লাখ টাকার জামিন বন্ডে জামিন দেয় আদালত। এছাড়াও, তাকে তার পাসপোর্ট জমা দিতে বলা হয়েছে। জেলা জজ আরডি দেশপান্ডে জামিন আবেদনের শুনানি করেন। সেই সঙ্গে শিজানকে মামলা সংক্রান্ত তথ্য-প্রমাণের সঙ্গে কোনোরূপ কারচুপি না করতে বলা হয়েছে।

ভাসাই কোর্টে শিজান খানের মা, দুই বোন, ভাই ও মামা এদিন উপস্থিত ছিলেন। শিজানের জামিন পেয়ে তারা আনন্দ ও সন্তোষ প্রকাশ করেছে। শিজান খানের পরিবার তাদের সমর্থনের জন্য অভিনেতার ভক্ত এবং মিডিয়াকে ধন্যবাদও জানিয়েছেন।

২৪শে ডিসেম্বর, ২০২২ তারিখে তুনিশা শর্মাকে (Tunisha Sharma) মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাইয়ের কাছে আলিবাবা ধারাবাহিকের সেটের ওয়াশরুমে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। তার মৃত্যুর একদিন পর, প্রয়াত অভিনেত্রীর মায়ের করা “আত্মহত্যার প্ররোচনা দেওয়া এবং তার মেয়েকে ‘ব্যবহার’ করার অভিযোগের ভিত্তিতে তুনিশা শর্মার (Tunisha Sharma) সহ-অভিনেতা শিজানকে গ্রেপ্তার করা হয়েছিল। শিজান তার আবেদনে বলেছিলেন যে একটি সম্পর্ক এবং বিচ্ছেদ জীবনের স্বাভাবিক দিক এবং তাই তাকে তুনিশার মৃত্যুর জন্য দায়ী করা যায় না।

আরও পড়ুন…Benny Dayal : লাইভ কনসার্ট চলাকালীন ড্রোনের আঘাতে আহত গায়ক বেনি দয়াল!