ওয়েব শো “লাভ শাদি”র সর্বশেষ পর্বে, অভিনেতা হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) মায়ের কাছ থেকে হরমোন ইনজেকশন পাওয়ার বিষয়ে গুজবকে সম্বোধন করেছেন।

হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) শিশু অভিনেতা হিসেবে তার কর্মজীবন শুরু করেন। হিন্দি টিভি শো “শাকা লাকা বুম বুম” এবং তারপর “কোই মিল গয়া” ছবিতেও দেখা গেছে তাকে। তবে, অনেকেই অবাক হয়েছিলেন যে তিনি মাত্র কয়েক বছরের মধ্যে কত দ্রুত বড় হয়েছিলেন এবং শীঘ্রই প্রধান ভূমিকায় দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। অনেকেই প্রশ্ন করেছিলেন যে হানসিকার মা তাকে দ্রুত বাড়তে হরমোনের ইনজেকশন দিচ্ছেন কিনা। শোতে, হানসিকা একই কথা বলেছিলেন। তিনি জানান, “এটি একজন সেলিব্রিটি হওয়ার ব্যয়। আমার বয়স যখন ২১ বছর তখন তারা এমন বাজে কথা লিখেছিল, আপনি জানেন আমি কিসের কথা বলছি… যদি তখন সেসব সহ্য করে নিতে পারি, এখনও পারব। লোকে তখন বলেছিল যে আমার মা আমাকে ‘মহিলা’ হয়ে ওঠার জন্য হরমোনাল ইঞ্জেকশন দিয়েছিলেন। যখন আমার বয়স আট, তখন আমি একজন অভিনেত্রী হয়েছিলাম, লোকেরা বলেছিল যে আমার মা আমাকে একজন মহিলা হিসাবে বড় হওয়ার জন্য ইনজেকশন, হরমোনাল ইনজেকশন দিয়েছেন।”

হানসিকার কথায় তার মাকে বলতে শোনা যায়, “যদি সেটা সত্যিই হত তাহলে আমি টাটা, বিড়লা বা অন্যান্য কোটিপতিদের থেকেও বড়লোক হতাম। আমার শুধু অবাক লাগে যাঁরা এগুলো লেখেন তাঁদের কাছে মস্তিষ্ক বলে কোনও বস্তু আদৌ আছে কি? আমরা পাঞ্জাবী, আমাদের মেয়েরা ১২ থেকে ১৬ বছর বয়সের মধ্যেই হঠাৎ বেড়ে ওঠে।” প্রথম পর্বে, হানসিকা সোহেল এবং তার বিয়ের সম্পর্কিত নানা বিতর্কের কথাও বলেছিলেন। সোশ্যাল মিডিয়ায় গসিপ অ্যাকাউন্টে এটি প্রকাশিত হয়েছিল যে হানসিকার স্বামী সোহেল এর আগে তার বন্ধুর সাথে বিয়ে করেছিলেন। অনেকে এমনকি সোহেলের সংসার ভাঙার জন্য হানসিকাকে দায়ী করেছেন।

হানসিকার লাভ শাদি ড্রামা শুক্রবার ডিজনি+ হটস্টারে প্রচারিত হয়।

আরও পড়ুন…Oindrila Sen : এই ফেব্রুয়ারিতেই রহস্য সমাধান! নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছে সাহেব, ঐন্দ্রিলা, সমদর্শী, সৌরভরা