বীরভূমে দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়ের (Babul Supriyo) কনভয়। বরাতজোরে রক্ষা পেলেন মন্ত্রী।জানা গিয়েছে, রামপুরহাট যাওয়ার পথে অটোর সঙ্গে সংঘর্ষ হয় বাবুলের কনভয়ের। শুক্রবার রাতে সাঁইথিয়া মুসরডা পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনার কবলে পড়েন তারা। কনভয়ের একটি গাড়ির সঙ্গে অটোর ধাক্কা লাগতেই দুটিই উলটে যায়। তবে মন্ত্রীর গাড়ির কিছু হয়নি। সূত্র মারফত্‍ খবর পাওয়া গিয়েছে, ৭-৮ জন আহত হয়েছেন এই ঘটনায়, সকলেই এখন স্থানীয় হাসপাতালে চিকিত্‍সাধীন। যদিও প্রাথমিক চিকিত্‍সার পর দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

যে অনুষ্ঠানে বাবুল সুপ্রিয় যোগ দিতে যাচ্ছিলেন সেখানে পরে তিনি পৌঁছতে সক্ষম হন। নিজেই জানান এই দুর্ঘটনার কথা এবং বলেন আহতদের হাসপাতালে পৌঁছে দিয়েই তিনি অনুষ্ঠানে এসেছেন।তিনি এদিন অনুষ্ঠানে বলেন, কনভয়ের পেছনের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে। কারও হাত ভেঙেছে। কেউ মাথায় আঘাত পেয়েছেন। কারও নাক থেকে রক্ত ঝরছে। তাঁদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে তিনি অনুষ্ঠানস্থলে এসেছেন। কারণ তাঁর জন্য বহু মানুষ এখন অপেক্ষা করে আছেন।

প্রসঙ্গত, এর আগেও একাধিক জায়গায় নেতা-মন্ত্রীদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। হামলা যাতে না হয়, তার জন্য এমননিতেই সক্রিয় নিরাপত্তা থাকে নেতা ও মন্ত্রীদের কনভয়ে। তবুও শেষ রক্ষা হল না। এবার বাবুল সুপ্রিয়-র কনভয়ে অঘটন।

আরো পড়ুন:Rakhi Sawant : স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রাখি সাওয়ান্ত!