তৃণমূল কংগ্রেসের যুব নেতা কুন্তল ঘোষকে (Kuntal Ghosh) নিয়ে বর্তমানে তোলপাড় রাজ্য-রাজনৈতিক মহল।এবার সেই কুন্তলকে তৃণমূল দল থেকে বহিস্কার করার সিদ্বান্ত নিতে চলেছে তৃণমূল দল!রবিবার সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে সেই জল্পনাই বাড়ান যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ।তিনি জানান,কুন্তলকে নিয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে চলেছে তৃণমূল দল।সায়নী ঘোষ বলেন, ‘ও আমাদের যুবর কমিটিতে রয়েছে। উনি হুগলির নেতা। ওনার সঙ্গে অবশ্যই আমার নানা জায়গায় ছবি রয়েছে। আর আমরা যেখানে যাই সেখানে লক্ষ, লক্ষ লোক উপস্থিত থাকেন। তাঁদের অনেকের সংগেই ছবি থাকে। তার মানে এই নয় যাদের সঞগে আমাদের দেখা হয় তাঁদের একটা ক্যারেক্টার সার্টিফিকেট আমরা পাই বা তাঁদের ইতিহাস-ভূগোল পরীক্ষা করে আমরা কাজ করি। এই বিষয়টি তদন্ত সাপেক্ষ। সেই কারণে মন্তব্য করা ঠিক হবে না’।

শুধু এই বলেই তিনি থেমে যাননি, আরও বলেন, ‘আমি সভানেত্রী হয়ে বলছি কুন্তল দোষী প্রমাণিত হলে তাঁকে সুরক্ষা দেওয়ার কোনও ইচ্ছা আমাদের নেই’।আর সায়নীর এমন মন্তব্যের পরে রাজনৈতিক মহল মনে করছে,-পার্থর মতোই কুন্তলকেও দল থেকে অপসারণ করা হতে পারে।

উল্লেখ্য,কুন্তল গ্রেফতার হওয়ার পরও,প্রথম দিকে ইডি আধিকারিকদের তদন্তে অসহযোগিতা করছিলেন কুন্তল।তবে টানা জেরায় ভেঙে পড়েছিলেন তিনি।তদন্তকারীদের প্রশ্নের জবাবে জেলবন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে টাকা দেওয়ার কথাও বলেছিলেন তিনি।এখন কুন্তলের এই দাবি আদৌ সত্যি কিনা,তাও খতিয়ে দেখছে ইডি কর্তারা।

 

আরো পড়ুন:Temple:সংস্কার হবে আমডাঙার করুনাময়ী মন্দির!ঢেলে সাজানোর উদ্যোগ নিল মমতা