সামনেই পঞ্চায়েত ভোট,অথচ সেই ভোটে এবছর দেখা মিলবে না অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)।এই নিয়ে এমনি চিন্তায় কেষ্টর অনুগ্রামীরা।তার জামিনের আশায় বসে তারা।তবে এর মধ্যে আবারও অস্বস্তি বাড়লো অনুব্রতর।গরু পাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) ফের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত।

জানা গিয়েছে,আগামী ৩ ফেব্রুয়ারি ফের তাঁকে আদালতে তোলা হবে।বৃহস্পতিবার আসানসোলের সিবিআই আদালত এই নির্দেশ দিয়েছে।সূত্রের খবর,জেল হেফাজত শেষে বৃহস্পতিবার সকাল ১১টার কিছু আগে আসানসোল বিশেষ সিবিআই আদালতে নিয়ে আসা হয় অনুব্রত মণ্ডলকে।

এদিন আদালতে একবারের জন্য জামিনের আবেদন জানাননি অনুব্রতর আইনজীবী।তবে সিবিআই আধিকারিক বিচারকের হাতে তদন্ত রিপোর্ট জমা দেন। সম্প্রতি সিউড়ির কেন্দ্রীয় সমবায় ব্যাংকে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। তাঁরা প্রায় ১৭৭টি ‘ভুয়ো’ অ্যাকাউন্টের হদিশ পান আধিকারিকরা। এমনকী এক ব্যক্তির নামে ২০০টির মতো ‘ভুয়ো’ অ্যাকাউন্টের খোঁজ পায় সিবিআই। ওই অ্যাকাউন্টগুলি কোভিডকালে খোলা হয়েছিল বলেও জানতে পেরেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ১৭৭টি অ্যাকাউন্টের সঙ্গে অনুব্রত মণ্ডলের স্পষ্ট যোগসূত্র রয়েছে বলেই মনে করছে সিবিআই। তাই এই পরিস্থিতিতে অনুব্রত জামিনে ছাড়া পেলে তথ্যপ্রমাণ নষ্ট হতে পারে বলেই আশঙ্কা তদন্তকারী সংস্থার। বিচারকের কাছে তাই গরু পাচার মামলায় ধৃত দাপুটে তৃণমূল নেতার জামিনের বিরোধিতা করে সিবিআই। শেষমেশ আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক অনুব্রত মণ্ডলকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। আগামী ৩ ফেব্রুয়ারি ফের আদালতে তোলা হবে তাঁকে।

 

আরো পড়ুন:CV Ananda Bose:বাংলা শিখবেন রাজ্যপাল !মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে হাতেখড়ি