অভিনয় জগতে খুব অল্প দিন হয়েছে পা রেখেছেন তিনি, কিন্তু এর মধ্যেই বেশ জনপ্রিয়তা বেড়েছে তার। তিনি আর কেউ নন, ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এর সাত্যকি অর্থাৎ ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। এবার তাকে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’তে সোমরাজের চরিত্রে। অভিনয় জীবনের যাত্রা কেমন ছিল ঋত্বিকের? কি বললেন তিনি?

ঋত্বিকের (Writwik Mukherjee) কথায়, “থিয়েটার করতাম। সেখানে মনের খিদে মিটলেও পেটের খিদে মিটছিল না। তাই তো অভিনয় ছেড়ে কাজ খোঁজা শুরু করি।” বেশ কিছু চাকরি করেছেন, আবার ছেড়েওছেন। কিন্তু কিছুতেই মন বসছিল না। তাঁর কথায়, “বিভিন্ন চাকরি করেছি। একটা সময় কলেজ, স্কুলের বাইরে লিফলেট বিলি করতাম। কিন্তু দিনের শেষে যখন কোম্পানির মালিক জিজ্ঞেস করতেন কত অ্যাডমিশন হল, না পারলে যে প্রতিক্রিয়া পেতাম, তা সত্যিই ভাল লাগত না।”

এরপরেই হঠাৎ তিনি ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে নায়কের চরিত্রে কাজ করার সুযোগ পান।নিজের অভিনয় জগতে ধীরে ধীরে জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর জার্নিটা বেশ উপভোগ করেছেন তিনি। তাঁর বক্তব্য, “প্রতিটি কাজের আলাদা আলাদা ধরন থাকে। সিরিয়ালে অভিনয়েরও আলাদা পদ্ধতি আছে। এই নতুন অধ্যায়ও বেশ উপভোগ করছি। নতুন সিরিয়ালেও দর্শক আমায় সমান ভালবাসা দিক, এটাই আশা করছি।”

আরো পড়ুন: Shatrughna Sinha:’আমি দিলীপবাবুকে ভালবাসি’ হটাৎ কেনো এমন বললেন শত্রুঘ্ন?

By Torsha