আসন্ন স্পাই থ্রিলার মিশন মজনুর (Mission Majnu) ট্রেলার উন্মোচন করেছে ফিল্মটির নির্মাতারা। ১৯৭০-এর দশকে সেট করা, মিশন মজনু (Mission Majnu) একটি দেশপ্রেমিক থ্রিলার যা সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত হয়। ছবিটি পাকিস্তানের পারমাণবিক হামলার প্রচেষ্টাকে ধ্বংস করার জন্য ভারতের সবচেয়ে গোপন অপারেশনগুলির একটিকে প্রদর্শন করে। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতে আমনদীপের সংকল্প পরীক্ষা করা হয়।

শান্তনু বাগচী পরিচালিত এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) একজন RAW অপারেটিভের চরিত্রে অভিনয় করেছেন যিনি পাকিস্তানে ভ্রমণ করেন সেই দেশের পারমাণবিক ক্ষমতা সম্পর্কে এবং তারা ভারতকে লক্ষ্য হিসাবে বোমা বানানোর পরিকল্পনা করছেন কিনা সে বিষয়ে জানতে । আলিয়া ভাট (Alia Bhatt) এবং ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত রাজি (Raazi) ফিল্মের মতোই, এই ছবিতেও সিদ্ধার্থ মালহোত্রা একজন পাকিস্তানি মহিলাকে বিয়ে করেন। যেখানে সিদ্ধার্থ দিনের বেলা দর্জির কাজ করে এবং রাতে ভারতের জন্য সুপারস্পাই এর ভূমিকা পালন করেন। ছবিটির চিত্রনাট্য লিখেছেন সুমিত বাথেজা এবং পারভেজ শেখ এবং অসীম অরোরা। রনি স্ক্রুওয়ালা, অমর বুটালা, এবং গরিমা মেহতা তাদের ব্যানার RSVP এবং GBA-এর অধীনে প্রযোজনা করেছেন, মিশন মজনু (Mission Majnu) ২০ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে৷

সুমিত বাথেজা, পারভেজ শেখ, অসীম অরোরার লেখা মিশন মজনু ছবিতে আরও অভিনয় করেছেন কুমুদ মিশ্র এবং শারিব হাশমি। এই পিরিয়ড ড্রামায় প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধছেন রশ্মিকা মন্দন্না (Rashmika Mandanna) ও সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)।

আরও পড়ুন…Pathaan Trailer Out : মুক্তি পেল শাহরুখ খানের বহুপ্রতীক্ষিত ছবি পাঠানের ট্রেলার!