চলতি মাসেই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নড্ডা (J P Nadda)।বিজেপি সূত্রের খবর, আগামী ১৯ জানুয়ারি রাজ্যে আসছেন জেপি নাড্ডা। সাংগঠনিক বৈঠক করার পাশাপাশি একই দিনে জোড়া রাজনৈতিক সভাও করতে পারেন তিনি।আর পঞ্চাতের ভোটের আগে তার এই সফর যে কতটা তাৎপর্যপূর্ন তা বেশ ভালোই বুঝতে পারছেন বিশিষ্টরা।

প্রসঙ্গত, বিজেপি সূত্র মারফত জানা গিয়েছিল, চলতি মাসের ৭ ও ৮ জানুয়ারি দুদিনের রাজ্য সফরে আসার কথা ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। তারপর ১৭ জানুয়ারি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং ১৯ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যে আসবেন শোনা যাচ্ছিল। কিন্তু সেই সমস্ত কর্মসূচী বাতিল করা হয়েছে।

সমস্ত কর্মসূচী বাতিল হওয়ার ফলে বেপাকে পড়ে বঙ্গ বিজেপির দলীয় কর্মীরা। যেহেতু সামনেই পঞ্চায়েত নির্বাচন আর ২০২৪ এ লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে দেখছে বিজেপি। আর এই পরিস্থিতিতে রাজ্যবাসীর মন বুঝতে ও বঙ্গ বিজেপির দলীয় কর্মীদের টনিক দিতেই রাজ্য সফরে আসছিলেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী সহ বিজেপির শীর্ষ নেতৃত্বরা।তবে এখন ১৯ জানুয়ারি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বাংলায় আসবেন।এই নিয়ে এখন প্রস্তুতি তুঙ্গে।

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এমনই দাবি করেছেন দলের রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার। জানুয়ারি মাসে নাড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সফর স্থগিত হয়ে যাওয়ায় অস্বস্তিতে পড়েছিল বঙ্গ বিজেপি নেতারা।এদিন সুকান্ত ফের জানালেন, জাতীয় কর্মসমিতির বৈঠক হয়ে যাওয়ার পর ১৯ জানুয়ারি আসবেন নাড্ডা।তারপরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও আসবেন।যদিও মোদি ও শাহ কবে আসছেন তার কোনও দিনক্ষণ অবশ‌্য দলের তরফে এদিন জানানো হয়নি।

 

আরো পড়ুন:Narayan Goswami:বিধায়ক নারায়ন গোস্বামীর উদ্যোগে শুরু হতে চলেছে অশোকনগরে মেলা